১৬ বছরের কিশোর বিয়ে করেছে ৬৫ বছরের বিধবাকে, কারণ জানলে অবাক হবেন !

0
199

16-year-old teenager got married

ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার রাংরাপাড়া গ্রামে প্রেমের টানে ৬৫ বছর বয়স্কা বিধবা মহিলা আয়েশা বেগমের সাথে ১৬ বছরের যুবক আবু সাইদ ওরফে আবুর বিয়ের ঘটনায় এলাকায় চাঞ্চলের সৃষ্টি হয়েছে। ঘটনা সূত্রে জানা যায়, আয়েশা বেগম রাংরাপাড়া একাডেমী মোড়ের একজন চায়ের দোকানী। তার স্বামী প্রায় ১৫ বছর পূর্বে মারা গেছে।

আয়েশা বেগমের ২ কন্যা ও ১ পুত্র সন্তান রয়েছে, কন্যাদের বিয়ে দিয়েছেন নাতি নাতনীও রয়েছে। অপরদিকে আবু ছাইদ নলকুড়া গ্রামের রহিমা খাতুনের ছেলে। ছোটবেলায় তার পিতার মৃত্যু হয়। মানুষের বাড়িতে কাজ করে তার মা রহিমা দিনাতিপাত করে। এলাকাবাসী জানায় আবু ছাইদ আয়েশার বাড়ীতে মাটি কাটার কাজ করত। সেখান থেকে তাদের প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

এক পর্যায়ে উক্ত প্রেমের সম্পর্ক জোড়ালো হলে গত ১৩ জানুয়ারী তারা ময়মনসিংহ জেলা নোটারী পাবলিকে উপস্থিত হয়ে এফিডেভিটের মাধ্যমে বিয়ের কাজ সম্পন্ন করে। এ ব্যাপারে আয়েশা খাতুনের কাছে জানতে চাইলে তিনি বলেন এ বয়সে আমার একজন মাথার ছাতা খুঁজে পেয়েছি।

আবু সাইদের কাছে এত বুড়ো মহিলাকে বিয়ে করার কারন জানতে চাইলে সে জানায় আমার চোঁখ দিয়ে তো দেখতে পান না, যদি আমার চোঁখ দিয়ে দেখতেন তাহলে এমন বলতেন না, আমার ভাল লেগেছে, আমরা ভালবেসে বিয়ে করেছি এখানে বয়স বা দোষের কি? উৎসুক জনতা বিভিন্ন স্থান থেকে প্রতিদিন এই নবদম্পতিকে দেখতে আসছে। এ ঘটনায় আয়েশা খাতুনের আত্মীয় স্বজন ক্ষোভ প্রকাশ ও এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here