হঠাৎ জামায়াত সম্পর্কে নেতাকর্মী সাংবাদিকদের সামনে যা বলে উঠলেন খালেদা জিয়া! (ভিডিওসহ)

0
268

হঠাৎ জামায়াত সম্পর্কে যা বললেন খালেদা জিয়া নেতাকর্মী সাংবাদিকদের সামনে!

 

খালেদার কক্সবাজার সফর: সর্বাত্মক সহযোগিতা করবে পুলিশ !

বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গা মুসলিম শরণার্থীদের দেখতে এবং তাদের মধ্যে ত্রাণ বিতরণ করতে শনিবার (২৮ অক্টোবর) কক্সবাজারের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। কক্সবাজারে সফররত অবস্থায় খালেদা জিয়াকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিয়েছেন পুলিশের মহা পরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক।

শনিবার (২৮ অক্টোবর) বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গুলশান বাসা থেকে কক্সবাজারের উদ্দেশ্যে বের হওয়ার পূর্বে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর খালেদার বাসবভনের সামনে এ কথা জানান।

মির্জা ফখরুল বলেন, পুলিশের মহাপরিদর্শক আমাদের আশ্বস্ত করেছেন যে, তারা চেয়ারপারসনের নিরাপত্তা নিশ্চিত করবে এবং পথিমধ্যে সব ধরনের সহয়োগিতা করবে।তিনি বলেন, দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বিদেশ থেকে এসে সিদ্ধান্ত নিয়েছিলেন যে, রোহিঙ্গাদের দেখতে যাবেন ও ত্রাণ বিতরণ করবেন। সেই লক্ষ্যে তিনি আজ সফর করছেন। তার এই সিদ্ধান্ত নেতাকর্মীদের মধ্যে আশার সৃষ্টি করেছেন।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী। তিনি চিকিৎসা শেষে লন্ডন থেকে দেশে ফিরে এখন রোহিঙ্গাদের দেখতে যাচ্ছেন। এটা একটা বড় বিষয়। তার এ উদ্যোগকে দেশের সবাই সাধুবাদ জানিয়েছে।তিনি আরও বলেন, চেয়ারপারসনের এ সফর উপলক্ষে দলের নেতাকর্মীরা উজ্জ্বীবিত হবে। এমনকি সাধারণ মানুষজনও উজ্জ্বীবিত।চেয়ারপারসনকে শুভেচ্ছা জানাতে দলের নেতাকর্মীরা সুশৃঙ্খলভাবে রাস্তার দুপাশে দাঁড়িয়ে থাকবে। এই ব্যপারে দলের পক্ষ থেকে সংশ্লিষ্ট জেলার নেতাকর্মীদের নির্দেশ দেয়া হয়েছে।বিএনপি চেয়ারপারসনের সফরসঙ্গী হিসেবে রয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, যুগ্ম-মহাসচিব বরকতুল্লাহ বুলু প্রমুখ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here