স্বামীর মৃত্যুর শোকে স্ত্রীও মারা গেলেন

0
3

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রেলস্টেশন এলাকায় অবস্থিত বিখ্যাত ‘মউর দোয়ান’ এর মালিক মউ বলে খ্যাত গুরা মিয়া মারা গেছেন শুক্রবার সকালে। সন্ধ্যা ৬টায় তাকে দাফন করা হয়। দাফন শেষে ঘরে ফিরতেই পরিবারের সদস্যরা আবারও পেলেন মৃত্যুর সংবাদ। স্বামীর শোক সইতে না পেরে মারা গেলেন মউর স্ত্রী সুরা খাতুনও।

স্বামীর মৃত্যুর শোকে স্ত্রীও মারা গেলেন

আট ঘণ্টার ব্যবধানে মৃত্যু হলো স্বামী-স্ত্রীর। একইদিনে বাবা-মাকে হারিয়ে শোকে ভেঙে পড়েছেন মউর সন্তানরা। বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জানাচ্ছেন শোক।

সুরা খাতুনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মউের ছোট ভাই সুরুজ মিয়া সাংবাদিকদের বলেন, ‘বড় ভাইকে কবর দিয়ে আমরা মাত্র ঘরে ঢুকলাম। এসময় দেখি ভাবি অসুস্থ হয়ে পড়েছেন। পরে তাকে দ্রুত মদনহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। কিন্তু এর আগেই তিনি মারা যান। শনিবার সকালে তাকে দাফন করা হবে।

স্বাধীনতার পর থেকেই গুরা মিয়া চবি ক্যাম্পাসে দোকান দেন। শুরু থেকেই তাকে মউ বলে সম্বোধন করতেন শিক্ষার্থীরা। এ থেকেই নিজের দোকানের নাম দেন ‘মউর দোয়ান’। বেশকিছুদিন ধরে হৃদরোগ ও কিডনি সমস্যায় ভুগছিলেন তিনি। শুক্রবার ভোরে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে সকাল সাড়ে ৮টায় গুরা মিয়া মারা যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here