স্বামীর দ্বিতীয় বিয়েতে প্রথম স্ত্রীর হাসিমুখ ছবি ভাইরাল!

0
51

Husbands second wedding

মিশরীয় এক নারী তার স্বামীর দ্বিতীয় বিয়েতে অংশ নিয়ে হাসিমুখে ছবির জন্য পোজ দিয়ে অনলাইন দুনিয়ায় ঝড় তুলেছেন। ছবিতে হাজারো মন্তব্যে কেউ কেউ বিস্মিত হয়েছেন আবার কেউ অভিনন্দন জানিয়েছেন।তবে সমাজকর্মী ও নারী অধিকারকর্মীরা বিষয়টির কড়া সমালোচনা করেছেন।তাদের মতে, এভাবে বহুবিবাহের মাধ্যমে ইসলামের শিক্ষার ভুল ব্যাখ্যা করা হচ্ছে। বিধবা ও এতিমদের রক্ষার্থে ইসলাম বহুবিবাহকে অনুমোদন করেছিল।

আল-আরাবিয়ার প্রতিবেদনে বলা হয়, দ্বিতীয় বিয়ে করতে যাওয়া সেই বরের নাম মোতাজ হিলাল।নিজের ফেসবুক ওয়ালে হিলাল বলেন, ‘আমি সবসময় স্বপ্ন দেখতাম দ্বিতীয় বিয়ে করব। কিন্তু প্রথম স্ত্রীকে যখন এ ব্যাপারে জানালাম প্রথমে একটু কষ্ট পেয়েছিল। কিন্তু যেহেতু সে আমাকে ভালোবাসে এজন্য শেষে মেনে নেয়। এমনকি আমার দ্বিতীয় স্ত্রীর পরিবারকে বিয়ের ব্যাপারে আশ্বস্ত করে। তারপর থেকে দুই পরিবারের মধ্যে আন্তরিক সম্পর্ক রয়েছে।’

স্টিফ ফিড ওয়েবে প্রকাশিত একটি বিবৃতিতে বলা হয়, ‘নিজের পরিবারকে বিস্তৃত করা এবং আরও অধিক সন্তান নেওয়ার জন্য’ হিলাল এই বিয়ে করেছেন।

যারা তার বিয়ের সমালোচনা করেছে তাদের একহাত নিয়ে ওই বর বলেন, তিনি ভেবে পাচ্ছেন না কিভাবে ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ছবি ভাইরাল হলো’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here