স্বরূপে দেখা যাবে কাটার মাস্টারকে অজিদের বিপক্ষে আশাবাদী বোলিং কোচ কোর্টনি ওয়ালশ

0
17

প্রশ্নটি অনেক মূল্যবান। এর উত্তর ‘হ্যাঁ’ কিংবা ‘না’ হওয়ার ওপর অনেককিছুই নির্ভর করে।

স্বরূপে দেখা যাবে কাটার মাস্টারকে অজিদের বিপক্ষে আশাবাদী বোলিং কোচ কোর্টনি ওয়ালশ

মাশরাফি বিন মুর্তজা টেস্ট খেলছেন না অনেকদিন। তাই স্ট্রাইক বোলার হিসেবে জাতীয় টেস্ট দলের অন্যতম পছন্দ ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমান। সাতক্ষীরার এই তরুণ অল্পদিনেই দলকে এই আস্থা দিতে পেরেছেন। তবে সর্বনাশা চোট আগের সেই ‘জাদুকর’ মুস্তাফিজকে লুকিয়ে রেখেছে। অজিদের বিপক্ষে টেস্ট সিরিজেই কি স্বরূপে দেখা যাবে এই তরুণ পেস তারকাকে?

কোচ থেকে নির্বাচক- মুস্তাফিজের ওপর কারও আস্থার কোনো অভাব নেই। সতীর্থদের মধ্যেও আছে দ্য ফিজের ওপর আস্থা। তাদের বিশ্বাস খুব শীঘ্রই স্বরূপে ফিরবেন মুস্তাফিজ। তার চোখ ধাঁধানো সব অফ কাটারে বোকা বনে যাবে ব্যাটসম্যানরা। মুস্তাফিজের পেস সতীর্থ তাসকিন আহমেদ অবশ্য বেশ আশাবাদী।

এই সিরিজেই হয়তো ফিরবেন মুস্তাফিজ।এই তরুণ পেস তারকার ভাষায়, ‘মুস্তাফিজের কাছে সব সময়ই আমাদের প্রত্যাশা বেশি থাকে। হয়তো শেষ কয়েকটা ম্যাচে ভালো করতে পারেনি। শুধু ও কেন, বিশ্বের বড় বোলারদেরও এমনটা হয়। এটা নিয়ে আমরা কেউ চিন্তিত নই। ওর প্রতি আমাদের বিশ্বাস আছে, সে ভালোভাবে ফিরে আসবে। ‘

স্বরূপে দেখা যাবে কাটার মাস্টারকে অজিদের বিপক্ষে আশাবাদী বোলিং কোচ কোর্টনি ওয়ালশ

অস্ট্রেলিয়া সিরিজে পেস আক্রমণের নেতৃত্বে মুস্তাফিজ থাকবেন এতে কোনো সন্দেহ নেই। তবে তার সঙ্গী নির্বাচন করতে হবে ইনজুরি কাটিয়ে ফেরা শফিউল ইসলাম এবং তাসকিন আহমেদের মাঝ থেকে। চট্টগ্রামে একমাত্র প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত বোলিং করেছেন শফিউল। তবে অজিদের বিপক্ষে ভালো কিছু করতে হলে জ্বলে উঠতে হবে মুস্তাফিজকে। লম্বা কন্ডিশনিং ক্যাম্প আর অনুশীলনের ফলাফল পাওয়া যাবে আগামী ২৭ আগস্ট থেকে শুরু হওয়া মাঠের খেলায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here