স্ত্রীর চোখের আড়ালে পরকীয়া সম্পর্ক, শেষমেশ কী হল পরিণতি, দেখুন ভিডিও!

0
26

 

বিবাহিত সম্পর্কে থেকেও অন্য একটি সম্পর্কে জড়িয়ে পড়া— এমনটা আকছার ঘটে চলেছে চারপাশে প্রতিদিন কিন্তু সব ঘটনার তো আর পরিণতি এক হয় না। এক্ষেত্রে ঠিক কী ঘটল?

ilegal sex

অনেকে বলেন ‘পরকীয়া’ শব্দটি অত্যন্ত অবমাননাকর। তার থেকেও বেশি অপমানজনক ‘অবৈধ’ শব্দটি। যে কোনও সম্পর্কই সম্পর্ক এবং শুধুমাত্র আইনি ছাপ থাকলেই সেটি বিশুদ্ধ, না থাকলে তা ঘৃণ্য এমন চিন্তাভাবনা একেবারেই অগভীর মানসিকতার পরিচয়। আবার এর বিপরীত ভার্সনটি বলে, আইন মোতাবেক কোনও বিবাহিত সম্পর্কে থাকার অর্থ বিবাহ নামক ইনস্টিটিউশনটিকে মান্যতা দেওয়া। তাই সেক্ষেত্রে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়াটা শুধুমাত্র বেআইনি নয়, অনৈতিকও বটে।

কিন্তু নৈতিকতার কি কোনও স্থির সংজ্ঞা রয়েছে? এই বিতর্কের শুরু এবং শেষ, কোনওটাই ঠিক ঠাওর করা যায় না। আর তার মধ্যে দিয়েই চলতে থাকে জীবন। সেখানে পদস্খলন আসে, তার অনুশোচনাও আবার সত্যিই তা স্খলন কি স্খলন নয়, সেই প্রশ্নচিহ্নও থাকে। তবু দোটানা আর অনুভবের অনিশ্চয়তা পেরিয়ে একটি স্থির সিদ্ধান্তে আসতে হয়, আর তখন কী ঘটে?
সম্প্রতি ইউটিউবে মুক্তিপ্রাপ্ত শর্ট ফিল্ম ‘ডার্ক ব্রু’-তে রয়েছে সেই প্রশ্ন এবং সমাধানের অনুসন্ধান। আকাশ গোয়লা পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন বিনয় পাঠক, শীতল ঠাকুর এবং শিবাণী বেদি। দেখে নিন এই স্বল্প দৈর্ঘ্যের ছবি নীচের লিঙ্কে ক্লিক করে—

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here