সালমান খান বিবাহিত! স্ত্রী, সন্তান ও সংসারও রয়েছে

0
91

salman khan-

সালমান খানকে বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর বলা হয়। বয়সের দিকে তিনি আরো দুই বছর আগে হাফ সেঞ্চুরি করলেও এখনো বিয়ের পিঁড়িতে বসেননি। তবুও তার বিয়ে নিয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন রকম গুঞ্জন উঠেছে। মাত্র এক জীবনে বহু সংখ্যক নায়িকার প্রেমে হাবুডুবু খেয়েছেন এই হাফ সেঞ্চুরির ব্যাচেলর নায়ক। তিনি নাকি ঐশ্বরিয়া রাই, ক্যাটরিনা কাইফ কিংবা লুলিয়া ভান্টুরের নারীদের সাথেও প্রেম করেছেন। এতো প্রেমের পড়েও কোনো প্রেম বিয়ে পর্যন্ত দৌড়ানি।

সম্প্রতি এই নায়ককে নিয়ে আবার বলিউড পাড়ায় গুঞ্জন উঠেছে তিনি নাকি বিবাহিত। এমন কী তার নাকি একটি সন্তাও আছে। সালমান খানের ঘনিষ্ঠ একটি সূত্র ভারতীয় একটি সংবাদ মাধ্যমে জানিয়েছেন, সালমান একজন বিদেশী নারীকে বিয়ে করেছেন ও তাদের ঘরে একটি সন্তান আছে। স্ত্রী এবং সন্তান বিদেশেই থাকেন। তবে বিয়েটা গোপন নয়; তার বিয়ের খবর সালমানের পরিবার ও আপনজনেরা ঠিকই জানেন। কেবল মাত্র বলিউডবাসীই জানেন না সালমান একজন বিবাহিত পুরুষ। কিন্তু গত কিচুদিন আগেও এই নায়ককে বিয়ের কথা জিজ্ঞেস করা হলে বিয়ের প্রসঙ্গটা এড়িয়ে যান। তবে এবারের গুঞ্জনকে কিন্তু একদমই ফেলে দেওয়া যাচ্ছে না। কেননা, একজন পুরুষ মানুষ হিসেবে তার স্ত্রী, সন্তান ও সংসার থাকাটা স্বাভাবিক। অস্বাভাবিক কোনো কিছু। আবার সালমান নিজেও পৃথম পৃথম সময়ে তার বাবা হওয়ার ইচ্ছা পোষণ করেছেন। তবে ক্যারিয়ার ও ফিল্মি কারণে হয়তো সালমান তার বিয়ের বিষয়টা গোপন রেখেছেন বলে ধারণা করা হচ্ছে।

উল্লেখ্য, সালমানের এ বিয়ে ও সন্তানের গুঞ্জন নিয়ে এখন পর্যন্ত সালমান কোনো মন্তব্য করেননি। সেজন্য এখন একমাত্র সালমানের মন্তব্যর জন্য অপেক্ষা করা ছাড়া আর কোনো কিছুই করার নেই।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here