সরাসরি লাইভে অপু বিশ্বাস, খুশির খবর দিলেন সবাইকে ! (ভিডিও)

0
72

apu biswas

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। দীর্ঘদিন ছিলেন চলচ্চিত্র ও সবরকম আলোচনার আড়ালে। পুত্র নিয়ে হঠাৎ প্রকাশ্যে এসে হৈ চৈ ফেলে দিয়েছিলেন তিনি। সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন দুটি চলচ্চিত্রেও। কয়েকটি পণ্যের বিজ্ঞাপনেও কাজ করে প্রশংসিত হয়েছেন তিনি। নাভানা গ্রুপের বেশ কিছু পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবেও কাজ করছেন তিনি।

সেই ধারাবাহিকতায় অপু বিশ্বাসের জন্য একটি সুখবর, এবার আরও একটি প্রতিষ্ঠানের প্রচারে যুক্ত হচ্ছেন অপু। সবুজ ছায়া হাউজিং গ্রুপের শুভেচ্ছা দূত হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি। এই অভিনেত্রী বলেন, ‘প্রতিষ্ঠানটি আমাকে তাদের শুভেচ্ছা দূত করার আগ্রহ দেখিয়েছে। তাদের প্রস্তাবের ধরন, আমার প্রতি তাদের সম্মান দেখে আমি মুগ্ধ হয়েছি। তাই আনন্দ নিয়েই এই দায়িত্ব পালন করতে যাচ্ছি।’

অপু জানালেন, আজ সোমবার (১৩ নভেম্বর) রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় আনুষ্ঠানকি চুক্তি সম্পন্ন হবে। চুক্তি অনুযায়ী সবুজ ছায়া হাউজিংয়ের প্রচারে বেশ কিছু ফটোশুট ও কার্যক্রমে অংশ নেবেন অপু বিশ্বাস। তবে কোনো টিভিসি নির্মাণ হবে না বলেও নিশ্চিত করেন তিনি।

সম্প্রতি আলোচনায় রয়েছে শাকিব খানের সঙ্গে অপু বিশ্বাসের সংসার ভাঙার খবর। চাউর হয়েছে, অপুর উপর নানা কারণে বিরক্ত হয়ে তাকে ডিভোর্স দিতে যাচ্ছেন শাকিব। তবে বিষয়টিকে গুজব বলেই উড়িয়ে দিয়েছেন অপু বিশ্বাস। তিনি বলেন, ‘কিছু কিছু বিষয়ে নিজের থেকে পরের আগ্রহ থাকে বেশি। আমার আর শাকিবের সংসারটিও তাই। আমরা না যতোটা ভাবি আমাদের সংসার নিয়ে কিছু মানুষ তারচেয়ে বেশি চিন্তিত থাকেন। এটা ঠিক নয়।’

এদিকে সর্বশেষ গেল রোজা ঈদে অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’ ছবিটি মুক্তি পায়। সেখানে তিনি শাকিব ও আনিসুর রহমান মিলনের নায়িকা ছিলেন। সম্প্রতি বদিউল আলম খোকনের পরিচালনায় বাপ্পী চৌধুরী ও ডি এ তায়েবের বিপরীতে ‘কাঙ্গাল’ নামের একটি ছবিতে জুটিবদ্ধ হয়েছেন অপু বিশ্বাস। পাশাপাশি ইমপ্রেস প্রযোজিত রবিন খানের পরিচালনায় ‘কানাগলি’ নামের একটি ছবিও হাতে নিয়েছেন তিনি। এই ছবিটিতে সাইমন সাদিক অথবা বাপ্পী চৌধুরীর বিপরীতে হাজির হবে এই চিত্রনায়িকা, এমনটাই শোনা যাচ্ছে।

সরাসরি>>কাঙ্গাল সিনেমার মহরত অনুষ্ঠানে উপস্থিত আছেন অপু বিশ্বাস, ডি এ তায়েব।

Posted by somoynews.tv on Tuesday, November 14, 2017

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here