শাহরুখ খান আবার ডাবল হচ্ছেন!

0
29

শাহরুখ খান মানেই বাড়তি উন্মাদনা। কিন্তু এক ছবিতেই যদি দুটি শাহরুখ খানকে পাওয়া যায়, তাহলে ভক্তদের উন্মাদনা বেড়ে হয় দ্বিগুণ। এবার দ্বিগুণ উন্মাদনাই পেতে যাচ্ছেন শাহরুখভক্তরা। কারণ জিনিউজের খবরে প্রকাশ, আনন্দ এল রায়ের পরবর্তী ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন শাহরুখ খান। সর্বশেষ ‘ফ্যান’ চলচ্চিত্রে দ্বৈত চরিত্রে দেখা গিয়েছিল শাহরুখকে।

শাহরুখের ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, “অনেকেই জানে, ছবিতে শাহরুখ খান একজন বামনের চরিত্রে অভিনয় করবেন। কিন্তু ছবির সংশ্লিষ্ট লোক ও কলাকুশলীরা ছাড়া এটা অনেকেই জানে না যে বামনের পাশাপাশি দ্বৈত চরিত্রেও অভিনয় করবেন শাহরুখ। দ্বৈত চরিত্রের একটি হবে বামন চরিত্র, অন্যটি হবে স্বাভাবিক চরিত্র।

নাচ-গানে ভরপুর ছবিটিতে এ তারকাকে মনোমুগ্ধকর, রোমান্টিকরূপেই দেখতে পাবেন দর্শক। তবে দ্বৈত চরিত্রের একটি অন্যটির থেকে আলাদা হবে। ছবিটিতে স্বাভাবিক শাহরুখ খানের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে আনুশকা শর্মাকে, অন্যদিকে বামন শাহরুখ খানের সঙ্গে রোমান্স করবেন ক্যাটরিনা কাইফ। ছবিটি কোনো পরীক্ষামূলক চলচ্চিত্র নয়; বরং এটি বন্ধুত্ব ও ভালোবাসার একটি গল্প। ছবিটিকে নিয়ে শাহরুখ খান পাঁচ মিনিটের একটি ভিডিও ক্লিপ তৈরি করেছেন। সেটাই তিনি দেখিয়েছেন তাঁর বি টাউনের কাছের বন্ধুদের এবং সবাই শাহরুখের দ্বৈত চরিত্রে অভিনয়ের কথা জেনে গেছেন।”

যদিও এ গুজবকে অস্বীকার করেছেন পরিচালক আনন্দ এল রায়। তিনি বলেছেন, ‘এটি সত্য নয়।’ এর আগে ‘করণ-অর্জুন’, ‘ডন’, ‘ডুপ্লিকেট’, ‘রা ওয়ান’, ‘ওম শান্তি ওম’ ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here