শাহরুখ খান যেখানে ধুতি পরে যাবেন সেই সাথে বাংলায়ও কথা বলবেন

0
19

Shah-Rukh-Khan

এ বছর তো হলো না। কিন্তু, সামনের বছর থেকে ধুতি পরে আসবেন।
এমনকি, বাংলায় কথা বলবেন তিনি। ২৩তম কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হয়ে ফ্যানদের এ কথা জানিয়েছেন শাহরুখ খান।

বলেন, কথা দিচ্ছি যে বাংলা আমি শিখবই। আমার বাংলা ভালো হওয়া দরকার। আমি কয়েকটা লাইন লিখেছি সেগুলো এখানে বলব। এ বছর কাগজ দেখে বাংলা পড়ছি। তবে কথা দিচ্ছি, সামনের বছর থেকে কাগজ না দেখেই বাংলা বলব।

এই বলে বাংলায় লেখা কয়েকটা লাইন পড়তে শুরু করেন বলিউড বাদশা। বলেন, চলচ্চিত্র উৎসবের এই বিশেষ অনুষ্ঠানে উপস্থিত থাকতে পেরে সম্মানিতবোধ করছি।
সংস্কৃতি ও ঐতিহ্যের শহর হওয়ার পাশাপাশি সবচেয়ে মিষ্টি শহর কলকাতা।

ধুতি পরার প্রসঙ্গে তিনি বলেন, এ বছর তো আর হলো না। কিন্তু, সামনের বছর থেকে অবশ্যই ধুতি পরব। এমনকি, পুরো বাংলায় কথা বলব। এই বলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এই উৎসবের আয়োজন করার জন্য ধন্যবাদ জানান শাহরুখ।

শাহরুখের ধুতি-পাঞ্জাবি পরার প্রসঙ্গে মুখ্যমন্ত্রী বলেন, আমরা সামনের বছর থেকে শাহরুখকে ধুতি-পাঞ্জাবি দেব। ও আমাদের কাছে এগুলো চেয়েছে।

শুরু হয়ে গেছে ২৩তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। গতকাল ছিল এই উৎসবের উদ্বোধন। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হন শাহরুখ খান, মহেশ ভাট, কমল হাসান। সম্মানীয় অতিথি হিসেবে ছিলেন কাজল ও কুমার শানু। এ ছাড়া প্রায় ২০টি দেশের চলচ্চিত্র ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে। উৎসবের উদ্বোধন করেন অমিতাভ বচ্চন। সভাপতিত্ব করেন মুখ্যমন্ত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here