শাহরুখকে অপমান (ভিডিওসহ)

0
15

শাহরুখ খানকে বলিউডে বাদশাহ বলা হয়। আবার বলিউডের কিং খানও বটে। কিন্তু এই কিং খানকেই কিনা এবার হেনস্থার মাঝে পড়তে হল! হয়ত অবাক হচ্ছেন। আসলে এমনটাই যে ঘটেছে। ভারতের আলিবাগের বিধায়ক বলিউডের এআ বাদশাহর দিকে তার আঙুল উঁচিয়ে জোর গলায় কথা বলেছেন। শাহরুখ খান তার জন্মদিন সেলিব্রেট করতে আলিবাগের বাড়িতে গিয়েছিলেন। সেখান থেকে বাদশাহর ফেরার পথে এমনটা ঘটে।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, সেদিন শাহরুখের বিলাসবহুল ইয়ট গেট ওয়ে অফ ইন্ডিয়া সংলগ্ন সমুদ্রসৈকতে বাঁধা ছিল। সে সময় তাকে দেখার জন্য মানুষজন চারিদিকে ভীর জমায়। সেই সময়েও শাহরুখ ইয়ট থেকে বের হয়নি। সে সময় শাহরুখের ইয়ট তটে বাঁধা চিল বিধায় আলিবাগের বিধায়ক জয়ন্ত পাটিল তার ইয়টটি তটে বাঁধতে পারছিলেন না। পাটিলও মুম্বাইয়ের দিকে যাচ্ছিলেন। এই কারণেই বিধায়কের মেজাজা বিগড়ে যায়।

পাটিল বলিউডের বাদশাহকে উদ্দেশ্য করে মারাঠি ভাষায় বলেন, সুপারস্টার হতে পারেন আপনি। তার মানে এই না গোটা আলিবাগকে আপনি কিনে রেখেছেন নাকী? আলিবাগে আপনাকে আসতে হলে আমার অনুমতি নিতে হবে। কিন্তু শাহরুখ তার কথার কোনো জবাব দেননি। তার খেয়ার সে সময় ভক্তদের উদ্দেশ্যেই ছিল। জানা যায় পরে শাহরুখের ইয়টি সরিয়ে ফেলে পাটিলের ইয়টটি ঘাটে ভেরানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here