লিঙ্গ বদল করে গৌরব থেকে গৌরী হতে চাই সেরা মডেল

0
17

gourav-gou-Transfiguration gender

আগে ছিলেন গৌরব, এখন নাম গৌরী। নতুন রূপে নতুন করে জীবন শুরু করেছেন স্প্লিটসভিলার অষ্টম মৌসুমের প্রতিযোগী গৌরব অরোরা। লিঙ্গ পরিবর্তন করিয়ে যিনি এখন গৌরী অরোরা।

আর গৌরী এবার শামিল হতে হয়েছেন ভারতের সেরা মডেল হওয়ার দৌড়ে। নারী শরীর নিয়ে টেলিভিশনের জগতে এভাবেই কামব্যাক করতে চলেছেন তিনি।

‘হ্যান্ডসাম হাঙ্ক’ হয়েই স্প্লিটসভিলায় প্রবেশ করেছিলেন গৌরব। কিন্তু সেখানে গিয়ে নিজেকে নতুন করে আবিষ্কার করেন তিনি। বুঝতে পারেন আদতে তার মধ্যে নারীসত্তা প্রবল। বুঝতে পারেন, নারী হয়েই বাকি জীবনটা কাটাতে চান তিনি। মাঝপথেই শো ছেড়ে দেন গৌরব। লিঙ্গ পরিবর্তন করে হয়ে ওঠেন গৌরী।

নিজের নতুন সত্তা নিয়ে দারুণ খুশি তিনি। অনেকে এখন তাকে এড়িয়ে চলে বটে, তবে নতুন অনেক বন্ধুও জুটেছে তার, যারা খোলা মনে আপন করে নিয়েছেন গৌরীকে, প্রতি পদক্ষেপে যোগাচ্ছে সাহস।

সেই সাহসের জোরেই এবার ভারতের সেরা মডেল হওয়ার দৌড়ে শামিল হয়েছেন গৌরী। নাম লিখিয়েছেন ‘ইন্ডিয়া’স নেক্সট টপ মডেল রিয়্যালিটি শো’-এ। বিচারকদের সামনে বিকিনি পরেও হাঁটতে হয়েছে তাকে। প্রথমে একটু কুণ্ঠা বোধ হয়েছিল। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে যেন নিজেকে মুক্ত মনে হয়েছে গৌরীর।

এখন তার একটাই লক্ষ্য এই প্রতিযোগিতার শিরোপা দিয়েই তিনি শুরু করতে চান নতুন জীবন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here