লাইভে এসে ক্ষমা চাইলেন মাশরাফি-একেই বলে লিজেন্ড (ভিডিওসহ)

0
16

লাইভে এসে ক্ষমা চাইলেন মাশরাফি-একেই বলে লিজেন্ড

 

 

আরও পড়তে পারেন:

বাংলাদেশের বিশাল জয়!

স্বাগতিক তাজিকিস্তানকে লাল সবুজের দল গোল শূন্য রুখে দিয়ে শুরু করেছিলেন। এএফসি অনূর্ধ্ব-১৯ ফুটবলের বাছাই পর্বে শুরুর মতোই দুর্দান্ত হল বাংলাদেশর শেষ। বুধবার দিন বাংলাদেশ দর শ্রীলংকা দলকে ৪-০ গোলের ব্যবধানে উড়িয়ে দেয়। মাহবুবুর রহমান সুফিল দুই গোল করেছন; আর বিশ্বনাথ ঘোষ ও রিয়াদুল হাসান রাফি একটি করে গোল করেছন। চারটি গোলই বাংলাদেশ দল প্রথমার্ধে করেছেন। দুশানবের হিসোর সেন্ট্রাল স্টেডিয়ামে বুধবার দিনের ম্যাচে শ্রীলংকা দল শুরু থেকেই বাংলাদেশের সামনে উঠে দাঁড়াতে পারেননি।

বাংলাদেশ দল মাত্র ১৩ মিনিটের মাথায় বিশ্বনাথের গোলের মাধ্যমে সামনের দিকে এগিয়ে যায়। সামনের দিকে এই এগিয় যাওয়ার ব্যবধানকে রাফি ম্যাচের ২০ মিনিটে দ্বিগুণ করে তোলেন। আর বাকী দুটো গোল সুফিল করেছন। ম্যাচের ৩৮ মিনিটে এই ফরোয়ার্ড তারকা স্কোরলাইনকে ৩-০ ব্যবধান করেন। আর দ্বিতীয় গোলটি বিরতির ঠিক তিন মিনিট আগে করেন।

বাংলাদেম দল প্রথমার্ধ সময়ে ৪-গ গোলে এগিয়ে থাকলেও বিরতির পর আর ব্যবধানকে বাড়িয়ে তুলতে পারেননি। এমন কী সুপিল, জাফর ইকবালরা আর পরবর্তী সময়ে কোনো গোলের দেখা পায়নি।

লাল-সবুজের বাংলাদেশ দর তাজিকিস্তান মিশন ভালোভাবেই শেষ করল। আগামী দিনের জন্য বাংলাদেশের তরণ ফুটবলাররা তাদের সফলতার কারণে অবশ্যই অনুপ্রাণিত হবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here