রোনালদোর সঙ্গে নিজের যৌন কেলেঙ্কারি ফাঁস করলেন এই মডেল

0
40

ronaldo

বিতর্ক যেন পিছু ছাড়ছে না পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর। কিছুদিন আগেই চতুর্থবারের মতো বাবা হলেন তিনি।
বান্ধবী জর্জিনা রডরিগেজ জন্ম দিয়েছেন কন্যা সন্তানের। আর সেই সুখের মুহূর্তের মধ্যেই আরও একবার বিতর্কে জড়ালেন সিআর সেভেন। তাকে প্রতারক অ্যাখ্যা দিয়ে রোনালদোর সঙ্গে নিজের যৌন সম্পর্কের তথ্য ফাঁস করলেন নাতাশা রডরিগেজ নামে বছর একুশের এক পর্তুগিজ মডেল। পাশাপাশি বললেন, বান্ধবী জর্জিনার সঙ্গে সম্পর্ক থাকলেও তার সঙ্গে একান্তে নিজের লিসবনের বিলাসবহুল ফ্ল্যাটে সময় কাটিয়েছিলেন রিয়ালের এই মহাতারকা।

এক সাক্ষাৎকারে নাতাশা জানান, প্রায় ২ বছর ধরে কথা বলার পর চলতি বছরের মার্চেই ‘একান্তে’ সময় কাটিয়েছেন তারা দু’জন। নাতাশার সংযোজন, রোনালদোর সঙ্গে যখন তার পরিচয় হয় তখন রোনালদো সিঙ্গেল ছিলেন। সদ্য দীর্ঘদিনের বান্ধবী ইরিনা শায়েকের সঙ্গে বিচ্ছেদ ঘটেছিল।

তিনি জানান, ২০১৫ সালের সেপ্টেম্বরে ইনস্টাগ্রামে রোনালদোকে একটি ছবি পাঠিয়েছিলেন নাতাশা। এরপরই দু’জনের মধ্যে কথাবার্তা শুরু হয়।
এসবের মধ্যেই দু’জনে দু’জনকে একে-অপরের উষ্ণ ছবিও পাঠাতেন। এরপরই ২০১৬ সালের ৫ অক্টোবর নিজের লিসবনের ফ্ল্যাটে নাতাশাকে ডেকে পাঠান রোনালদো। সময় না থাকায় পরে অবশ্য নিজেই বারণ করে দেন।

পরে চলতি বছরের মার্চেই ফের একবার নিজের লিসবনের ফ্ল্যাটে নাতাশাকে ডেকে পাঠান। সেখানেই সারারাত ‘একান্তে’ সময় কাটিয়েছেন দু’জন। সাক্ষাৎকারে সমস্তটাই খোলাখুলি বলেছেন নাতাশা।

নাতাশা জানিয়েছেন, মানা করা সত্ত্বেও একটি রিয়ালিটি শোয়ে অংশ নেওয়ার জন্য তার সঙ্গে কথা বলা বন্ধ করে দেন পর্তুগিজ সুপারস্টার। এরপরই রোনাল্ডোকে প্রতারক আখ্যা দেন ওই মডেল। তার অভিযোগ, জর্জিনা থাকা সত্ত্বেও তার সঙ্গে সম্পর্ক রেখেছিলেন সিআর সেভেন। তাকে যৌন আকাঙ্খা মেটানোর জন্যই ব্যবহার করেছেন।

যদিও রোনালদোর পক্ষ থেকে এ ব্যাপারে এখন পর্যন্ত কোন মন্তব্য আসেনি। তিনি আপাতত পরিবারের নতুন অতিথিকে নিয়েই ব্যস্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here