রাতের আধারে ফ্লাইওভার থেকে পড়ে গেল চলন্ত গাড়ি। নিহত একই পরিবারের তিনজন।

0
81

The moving car fell down from flyover

অসম্পূর্ণ ফ্লাইওভারটির মুখে ছিল না কোনো ব্যারিকেট। একটি মাইক্রোবাসের চালক না বুঝেই ওই ফ্লাইওভারে উঠে যান। কিছু দূর ওঠার পর চালক বুঝতে পারেন, সামনে আর রাস্তা নেই। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গেছে।

মুহূর্তে অসমাপ্ত ওই ফ্লাইওভার থেকে হাওয়ায় উড়ে যায় মাইক্রোবাসটি। ৩০ ফুট উড়ে গিয়ে একটি গর্তের মধ্যে পড়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় একই পরিবারের তিনজনের। শুক্রবার ভারতের হায়দারাবাদে এ ঘটনা ঘটে।

ওই পরিবারটি বাগদানের একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য হায়দারাবাদের শ্রীপেরুমবুদুর থেকে মিনজুরে যাওয়ার জন্য একটি গাড়ি ভাড়া নেয়। পথে রাত সাড়ে ৯টার দিকে চালক হঠাৎ ওই ফ্লাইওভারের রাস্তা ধরেন। সেটি যে এখনও অসম্পূর্ণ, তা জানতেন না তিনি। এরপর দ্রুতই উঁচু ফ্লাইওভার থেকে নিচে পড়ে যায় গাড়িটি। এতে ওই পরিবারে কর্তা পালানি (৬৫), তার স্ত্রী নাভানিথাম (৫৫) ও কন্যা পবিত্রার (২৬) ঘটনাস্থলেই মৃত্যু হয়। তবে বেঁচে যান গাড়ির চালক ও ওই পরিবারের জামাই।

অভিযোগ উঠেছে, ফ্লাইওভারটিতে ওঠার মুখে কোনো সাইনবোর্ড বা ব্যারিকেড ছিল না। যে কারণে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটেছে। তবে এর পিছনে অন্য কোনো ষড়যন্ত্র আছে কি-না খতিয়ে দেখছে পুলিশ। সূত্র: এনডিটিভি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here