রাজীবের সাথে যা করেছি তা ভুল ছিলনা

0
28

Sadiya Jahan Prova

সময়টা ২০১০ সাল। সে বছরের এপ্রিলের প্রেমিক রাজীবের সাথে বাগদান হয় প্রভার। কিন্তু এরপরে গল্পে ভিন্ন মোড়। রাজীবকে ছেড়ে অপুর্বর সাথে সংসার শুরু করে। ১৯শে আগস্ট বৃহস্পতিবার তারা মালাবদল করেন।

খবরটি চাউর হতেই হট্টগোল লেগে যায় সর্বত্র। বাগদান হওয়া স্বামীকে বিয়ে না করে অন্য একজনকে জীবনসঙ্গী করে নেন প্রভা। বিষয়টি নিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েন এই মডেল অভিনেত্রী। সমালোচনা কিংবা আলোচনা যা-ই হোক।

প্রভার সঙ্গে অপূর্বর বিয়ের কিছুদিন পরই ক্ষিপ্ত হয়ে উঠলেন রাজীব। তারপরের ঘটনা কারও অজানা নয়। অপূর্বর ঘরণী হওয়ার আগে প্রেমিক রাজীবের সঙ্গে কাটানো কিছু মুহূর্ত ফাঁস হয়ে যায় ইউটিউবে। ২৭ মিনিটের একটি ভিডিও মুহূর্তেই মানুষের হাতে হাতে পৌঁছে দেন রাজীব। এ নিয়ে দেশ-বিদেশে শুরু হয় তুমুল বিতর্ক।

এরপর থমকে জায় প্রভার ক্যারিয়ার। বিভিন্ন দিক থেকে আসে সমালোচনার তীর। কিন্তু থেমে থাকেনি প্রভা। সবকিছু পেছনে ফেলে ফিরেছে অভিনয়ে। রাজীবের সঙ্গে সেই অনাকাঙ্ক্ষিত ঘটনাটি নিয়ে অবশেষে মুখ খুললেন প্রভা। তিনি বলেন, ‘আমি কোনো পত্রপত্রিকাকে বলিনি যে আমি ভুল করেছি।

রাজীবের সঙ্গে আমি যা করেছি তা ভুল করিনি এভাবে বলার জন্য দুঃখিত। হ্যাঁ, বিশ্বাস করেছি। বিশ্বাস করে যদি কোনো ভুল করে থাকি, তাহলে আমি সেটা করেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here