যেভাবে গ্রাহকের কাছে অনলাইন প্রতিষ্ঠানই ঠকেছে! (ভিডিও সহ)

0
41

সাধারণত অভিযোগ আসে অনলাইনে অমুক পণ্য কিনে ঠকেছেন, কিংবা অমুক পণ্য খারাপ দিয়েছে। কিন্তু এবার উলটো ঘটনা ঘটেছে।
গ্রাহকের কাছে অনলাইন প্রতিষ্ঠানই ঠকেছে। প্রতারণার শিকার হওয়া জিরো’স বিডি ডট কম নামের ওই অনলাইন শপের মালিক রাহাতুল ইসলাম থানায় অভিযোগ করেছেন।

রাহাতুল ইসলাম জানান, গত ১৭ নভেম্বর শুক্রবার জিরো’স বিডি ডট কম-এ শিউলি নামের এক নারী ১৬ হাজার ৮০০ টাকা দামের সাত সেট সালোয়ার-কামিজ অর্ডার করেন। তিনি ০১৭২৬২৭২১৩৬ নম্বর থেকে ফোন করে ঠিকানা দিয়ে অর্ডারটি নিশ্চিত করেন।

এদিন সন্ধ্যা সাতটার দিকে জিরো’স বিডি ডট কম থেকে শিহাব নামের একজন ডেলিভারি ম্যান সালোয়ার-কামিজগুলো দিতে যান। ওই নারীর দেওয়া ঠিকানা অনুযায়ী তিনি রাজধানীর কনকর্ড লেকসিটির শ্রাবণী নামের এপার্টমেন্ট বিল্ডিংয়ে যান।

ওই ডেলিভারিম্যান বলেন, আমি শ্রাবণী এপার্টমেন্ট বিল্ডিংয়ের গেটে পৌঁছানোর পর শিউলি নামের ওই নারীকে ফোন করি। আমাকে নিচেই দাঁড়াতে বলে দুই মিনিটের মধ্যে তিনি নিচে নামেন। এরপর আমার কাছ থেকে সাত সেট সালোয়ার-কামিজ বুঝে নেন।
সেসময় টাকা চাইলে ওই নারী আমাকে বলেন, আপনি দাঁড়ান আমি এখনই টাকা নিয়ে আসছি। কিন্তু পরে সে আর আসে নাই।

এসময় তাকে আমি অনেকবার ফোন করি। কিন্তু তার মোবাইল বন্ধ পাই। তারপরেও সন্ধ্যা সোয়া সাতটা থেকে রাত ১১টা পর্যন্ত ওই এপার্টমেন্ট বিল্ডিংয়ের গেটে অপেক্ষা করি। পরে কোনো সাড়া না পেয়ে অফিসে জানাই।

পরে জিরো’স বিডি ডট কমের মালিকপক্ষ খিলক্ষেত থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। রাতেই খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) গিয়াস উদ্দিন পুলিশ টিম নিয়ে ঘটনাস্থলে যান। তারা শ্রাবণী অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ের পাঁচতলার অফিস থেকে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেন। কিন্তু সিসিটিভি ফুটেজ দেখেও ওই নারীকে ভবনটির কেয়ারটেকার পলাশ চিনতে পারেননি বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here