যারা ভাবছেন স্বল্প খরচে এক তলা বা দোতলা সুন্দর বাড়ি বানাবেন, এই ভিডিওটি তাদের জন্য !!

0
113

যারা ভাবছেন স্বল্প খরচে এক তলা বা দোতলা সুন্দর বাড়ি বানাবেন, এই ভিডিওটি তাদের জন্য !!

 

 

আরও পড়তে পারেন:

সব বাদ দিয়ে নেইমারকে যা করতে বলল দিনহো

নেইমার ইস্যু যেন শেষ হয়েও শেষ হচ্ছে না। বার্সা ছাড়ার পর থেকে আলোচনা শুরু। অনেক নাটকের পর রেকর্ড ২২২ মিলিয়নে পিএসজিতে গিয়েছিলেন তিনি। সেখানেও আরেকপ্রস্থ নাটক। প্রয়োজনীয় কাগজপত্র না পাওয়ায় প্রথম ম্যাচে মাঠে নামতে পারেনি নেইমার। তারপর পিএসজির হয়ে অভিষেকের পর খেলছেন দুর্দান্ত। তবে মাঠের দুর্দান্ত পারফর্মেন্সের সাথে সাথে দুর্দান্ত ভাবেই চলছে আলোচনা সমালোচনা।

শুরুটা কাভানির সাথে মাঠে পেনাল্টি নিয়ে। তারপর সেটা ক্রমান্বয়ে বেড়ে
এখন হয়েছে কোচের সাথে। কোচের সাথে ঝামেলার কারন ভিডিও সেশন নিয়ে। সব মিলিয়ে পিএসজিতে এখন নেইমারের সাথে সমান্তরালে চলছে বিতর্ক।

যদিও এসব কিছুকেই মিডিয়ার সৃষ্টি বলে দাবী করছে নেইমার কিংবা কাভানি-এমেরিরা। তবে মিডিয়াতো থেমে নেই। একেরপর এক গালগল্প লিখেই চলছে তারা।

এবার এসব নিয়ে মুখ খুললেন সাবেক ব্রাজিল তারকা রোনালদিনহো। তিনি বলেন, নেইমারের উচিত এসবে কান না দিয়ে খেলায় মনোযোগ দেওয়া। নিজের কাজ নিয়ে খুশি থাকা।

দিনহো বলেন, আমি যখন খেলতমা তখন আমি কখনোই পত্রিকা পড়তাম না। খবরও দেখতাম না। কারন, তারা আপনাকে নিয়ে কথা বলবে। আপনার সমালোচনা করবে। এবং অবশ্যই এটা আপনার উপর প্রভাব ফেলবে।

আমি মনে করি নেইমার যথেষ্ট শক্তিশালী এই বিষয়ে। সে অন্যান্য বিষয়গুলোকে মনোযোগ না দিয়ে আনন্দের সাথেই খেলবে এবং ব্রাজিলকে বিশ্বকাপ জিতাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here