মোবাইল ফোনের জন্য একি করল তরুণী (ভিডিও সহ)

0
22

 

Woman drops phone into lake

মোবাইল ফোন এখন মানুষের কতটা কাছের বস্তু হয়ে উঠেছে তা আমাদের সকলেরই জানা। পথেঘাটে, বাসে-ট্রামে যত্রতত্র চোখে পড়ে ঘাড় নিচু করে মোবাইলের দিকে ঝুঁকে থাকার দৃশ্য। চিনের ইউনান প্রদেশের এই তরুণী যা করলেন, তা যেন আরও স্পষ্ট করে দিল সাধের ফোনটির জন্য মানুষ কতদূর পর্যন্ত যেতে পারে।

এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা যাচ্ছে, ওই তরুণী ইরহাই হ্রদের উপরে ক্রুজ শিপে বেড়াচ্ছিলেন। এই সময়ই আচমকা তাঁর হাতের মোবাইল ফোন পড়ে যায় হ্রদের গভীর জলে। নিঃসন্দেহে মন খারাপ হওয়ার মতো ব্যাপার। আপাত ভাবে মনে হবে, ওই জায়গায় আমি-আপনি থাকলে নিশ্চিত ভাবেই বেড়ানোটা মুহূর্তে মাটি হয়ে যেত। কেউ কেউ হয়তো কেঁদেও ভাসাতে পারেন। কিন্তু চিনের ওই তরুণী যা করলেন, তা সত্যিই অভাবনীয়। তিনি সটান লাফ মেরে দিলেন জলে!

শুনতে যতই অবিশ্বাস্য লাগুক, এটাই সত্যি। ছবি তোলার সময়ে আচমকাই হাত ফসকে হ্রদের গভীর জলে ফোনটি পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই জলে ঝাঁপ দিতে যান তিনি। ভাগ্য ভাল, আশপাশে থাকা লোকেরা তাঁকে তৎক্ষণাৎ ধরে ফেলেন। ছুটে আসেন রক্ষীরাও। প্রাণে বেঁচে যান তরুণী। ক্রুজে উপস্থিত সকলে চমকে গিয়েছেন তরুণীর এমন আচরণ দেখে। একটি ফোন, তা সে যতই প্রিয় হোক, তা জলে পড়ে যাওয়ায় নিজের জীবনকে তুচ্ছ জ্ঞান করে কেউ যে এ ভাবে ঝাঁপ দিতে পারে, তা যেন বিশ্বাসই হচ্ছে না তাঁদের। রইল সেই ভিডিও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here