মেয়ে জন্ম দিল বাবার ৮ সন্তান!

0
182

8 children born to a girl!

প্রায় ২০ বছর আগে মেয়ে এবং স্বামীকে ছেড়ে চলে যায় ডোমিঙ্গোর স্ত্রী। এরপর থেকেই ৫৬ বছর বয়সী বাবার যৌন লালসার শিকার হতে থাকে মেয়েটি। দুই যুগ ধরে বাবার এ নিষ্ঠুর আচরণে ইতোমধ্যে আটটি সন্তানেরও জন্ম দিয়েছে মেয়েটি।

আর্জেন্টিনায় বর্বরোচিত এ ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত পিতার নাম ডোমিঙ্গো বুলাসিও। মেয়েটির নাম নিরপত্তার কারণে গোপন রাখা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ২০ বছর আগে মেয়েটির মা তাদের ছেড়ে চলে যাওয়ার পর থেকেই বাবার কাছে প্রতিনিয়ত লালসার শিকার হয়ে আসছে মেয়েটি। ইতোমধ্যে ৮টি সন্তানও জন্ম দিয়েছি মেয়েটি। যাদের সাত জনকে স্থানীয় বোর্ডিং স্কুলে রাখা হয়। তবে সম্প্রতি কনিষ্ঠ সন্তানের শরীর খারাপ হওয়ায় তাকে ডাক্তারের কাছে নিয়ে যেতে বাধ্য হয় ডোমিঙ্গো। সেখানে কোনোভাবে ডাক্তারের কাছে কিছু সময় একান্তে পেয়ে যান মেয়েটি। বাবার কুকীর্তির সমস্ত কথা সেখানেই ফাঁস করে দেন তিনি। ডাক্তারের মাধ্যমেই খবর পায় পুলিশ।

এরপর ডমিঙ্গোর কানে পোঁছায় তার কুকীর্তি ফাঁস হয়ে যাওয়ার খবর। এখবর শুনেই তিনি পালিয়ে গিয়ে বেশ কয়েকদিন আত্মীয়র বাড়িতে গা ঢাকা দিয়ে থাকেন। কিন্তু পুলিশ তার খোঁজ পেয়ে সেখান থেকেই গ্রেফতার করে তাকে। পরে আদালতে তোলা হলে শিশুর ডিএনএ পরীক্ষার নির্দেশ দেয়া হয়। শিশুটি যে ডমিঙ্গোরই তা প্রমাণও হয়ে যায় পরীক্ষায়। খুব শিগগিরিই ফের এই মামলার শুনানি হতে যাচ্ছে।

এদিকে, পুলিশের পক্ষ থেকে মেয়ের প্রতি একরম নিষ্ঠুর এবং বর্বরোচিত কাজের জন্য কঠোর শাস্তির দাবি জানানো হয়েছে। ‘বাবা’র কঠিন শাস্তির আবেদন জানিয়েছেন ধর্ষিতা ওই তরুণীও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here