মেয়ের প্রথম নগ্ন ছবি দেখার পর যে কথা গুলো বলেছিলেন সানি লিওনের বাবা মা

0
337

অনলাইন ডেক্স: বলিউডে তার নাম বিতর্কিত হলেও জনপ্রিয়তায় তিনি ছাড়িয়ে গিয়েছেন অনেক বড় নায়িকাদের। কথা হচ্ছে, আলোচিত বলিউড অভিনেত্রী সানি লিওনের।

সম্প্রতি মুক্তি পেয়েছে দিলীপ মেহতা পরিচালিত সানি লিওনকে নিয়ে তথ্যচিত্র ‘মোস্টলি সানি’। একটা সময় বিয়ে বাড়িতে টাকার বিনিময়ে নাচ করতেন সানি। চেয়েছিলেন নার্স হতে।কিন্তু তার কিছুই হয়ে ওঠেনি। তথ্যচিত্রে দেখানো হয়েছে, কীভাবে সানি লিওন পর্ন তারকা হয়ে উঠেছিলেন। নীল জগতে কেমন কেটেছে সানির দিন, কীভাবে এই পেশায় নামলেন, সবকিছুই তুলে ধরা হয়েছে তথ্যচিত্রে। তবে সানির পেশা নিয়ে মোটেও খুশি ছিলেন না বাবা-মা।

তারা চাননি মেয়ে এই পেশায় নামুক। এসব অজানা তথ্য ছবির মাধ্যমে তুলে ধরা হয়েছে। পেন্টহাউজ ম্যাগাজিনে তার প্রথম নগ্ন ফটোশুট যখন প্রকাশিত হয়, তখনও তার মা-বাবা বেঁচে ছিলেন। বাবা-মার থেকে লুকিয়ে রাখতে সানি তাদের জানাননি ফটোশুটের কথা। এই প্রসঙ্গে সানি জানান, ‘পেন্টহাউজ ম্যাগাজিনে প্রথম যখন আমার ছবি ছাপা হয় তখন বাবা-মা জীবিত।

তারা এ বিষয়ে জানতে পারেননি। কারণ পাড়ার সব দোকানে গিয়ে সেই ম্যাগাজিনগুলো আমি কিনে নিতাম।’ তবে সানি একথা বেশিদিন লুকিয়ে রাখতে পারেননি মা-বাবার থেকে। জানাজানি হওয়ার পর নাকি কষ্ট পেয়েছিলেন তারা। সম্পর্কেও প্রভাব পড়ে। মেয়ের কাজ অবাক করেছিল তাদের। তাদের মন্তব্য ছিল এমন, ‘তুমি নগ্ন হয়েছিলে! এসব করার আগে একবারের জন্যও জানানোর প্রয়োজন মনে হয়নি? মা-বাবার এমন প্রশ্নের মুখে পড়তে হয়েছিল সানিকে।

তবে সম্পর্কের অবনতি হলেও নষ্ট হয়নি সম্পর্ক। তথ্যচিত্রে দেখানো হয়েছে, মৃত্যুর আগে সানির হাতে শেষবারের মতো পানি খেয়েছিলেন তার মা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here