মেয়রের স্ত্রীর সঙ্গে শিক্ষকের অন্তরঙ্গ ভিডিওতে সিরাজগঞ্জে তোলপাড় !!

0
338

Teachers intimate with mayors wife

সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর মেয়রের স্ত্রীর সাথে উল্লাপাড়া মোমেনা আলী বিজ্ঞান স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মজিদের অন্তরঙ্গ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় সৃষ্টি করেছে।

শনিবার বিকেলে স্কুলব্যবস্থা কমিটি জরুরি সভা ডেকে প্রধান শিক্ষক আব্দুল মজিদকে সাময়িকভাবে বহিষ্কার করেছে। এছাড়াও এ ঘটনায় মেয়র নজরুল তার স্ত্রীকে তালাক দিয়েছেন।

এদিকে ঘটনার পর থেকেই শিক্ষক আব্দুল মজিদ আত্মগোপনে রয়েছেন।

স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি প্রকৌশলী শওকাত ওসমানসহ অন্যান্য শিক্ষক ও অভিভাবেকরা জানান, প্রধান শিক্ষক আব্দুল মজিদের বিরুদ্ধে ছাত্রী, অভিভাবিকা ও শিক্ষিকা এমনকি প্রতিষ্ঠানের আয়ার সঙ্গেও তার অনৈতিক সম্পর্কের অভিযোগ ছিল। কিন্তু অর্থের বিনিময়ে সে এগুলো ধামাচাপা দিয়েছে।

এমন অবস্থায় ৯ অক্টোবর আব্দুল মজিদের সঙ্গে উল্লাপাড়া পৌর মেয়রের স্ত্রীর সাথে প্রায় ২৫ মিনিটের তিনটি অন্তরঙ্গ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমসহ ফেসবুকে ভাইরাল হয়ে পড়ে।

এ নিয়ে উল্লাপাড়া ব্যাপক চাঞ্চল্য ও স্কুলের শিক্ষক-ছাত্রী ও অভিভাবকদের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়। এ কারণে স্কুলের পরিচালনা পর্ষদ শনিবার জরুরি সভা আহ্বান করে সকলের সিদ্ধান্ত মোতাবেক প্রধান শিক্ষক আব্দুল মজিদকে সাময়িক বরখাস্ত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here