মিস ওয়ার্ল্ড-২০১৭ প্রতিযোগিতায় ৩য় অবস্থানে বাংলাদেশ

0
12

jechiya islam

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের মেয়ে জেসিয়া ইসলাম এবারই প্রথমবারের মত অংশগ্রহণ করেছে। সেজন্য বাংলাদেশের জন্য এটা কিছুটা বেশিই গুরুত্ববহন করে বেড়াচ্ছে। কেননা, বাংলাদেশে এখানে প্রথমত প্রথম অংশগ্রহণ করেছে আবার দ্বিতীয়ত বাংলাদেশে এবার মিস ওয়াল্ড প্রচুর আলোচিত ও সমালোচিত হয়েছে। এ নিয়ে মাতামাতিতে যারা ব্যস্ত ছিলেন তাদের কেউ কেউ হয়তো জানেনই না যে মিস ওয়ার্ল্ড-২০১৭-তে বাংলাদেশ অংশ নিয়ে বাজিমাত করেছে। প্রতিযোগিতা শুরু হতে না হতেই বাংলাদেশ প্রতিযোগিতায় ৩য় স্থানে ঠাঁই করে নিয়েছে। হয়তো আপনাদের বিশ্বাস হচ্ছে না। তারপরেও খবরটা কিন্তু কিছুটা সত্য। এই প্রতিযোগিতার জন্য সম্প্রতি অনলাইনের মাধ্যমেও জনসাধারণের কাছ থেকে ভোটের মাধ্যমে মতামত নেওয়া হচ্ছে; কেননা সাধারণ মানুষের মতে কে বা কোন দেশ মিস ওয়ার্ল্ড-২০১৭ হওয়া উচিত শুধু এটার জন্যই।

দ্যা গ্রেট প্যাগেন্ট কমিউনিটি ডট কম ইতিমধ্যে অনলাইনে এই সুন্দরী প্রতিযোগীদের ভোট করার জন্য একটি পেজ চালু করেছে। আর সেখানেই শুক্রবার সকালে দিকে দেখা যায় ৩য় স্থানে ঠাঁই করে নিয়েছে বাংলাদেশের জেসিয়া ইসলাম।

আগামী ১৮ নভেম্বর চীনে আয়োজিত ৬৭ তম মিস ওয়ার্ল্ড-২০১৭ এর চূড়ান্ত অনুষ্ঠিত হবে। এই প্রতিযোগিতায় বিশ্বের ১২০ টি দেশ থেকে নিজ নিজ দেশের সুন্দরীরা অংশ নিয়েছে। দর্শকরা চাইলে দ্যা গ্রেট প্যাগেন্ট কমিউনিটি ডট কম পেইজে গিয়ে যত খুশি ততবার ভোট প্রদান করতে পডাবে। তবে আগামী ১৭ নভেম্বর মধ্যরাত পর্যন্ত ওই পেজে দর্শকরা ভোট প্রদান করতে পারবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here