মাত্র দুই কাঠা জমির জের ধরে বড় ভাইকে হত্যা

0
6

নওগাঁর রানীনগরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের মারপিটে খুন হয়েছেন বড় ভাই। নিহত বড়ভাই পারেশ আলী মোল্লা (৬৫) বাড়ি উপজেলার পাঁচুপুর ইউনিয়নের একডালা মধ্যপাড়া গ্রামে। বুধবার (৬ সেপ্টেম্বর) সকালে বাড়ির পাশে কশবা মাঠে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ছোট ভাইসহ অন্যরা পলাতক রয়েছেন। রানীনগর থানার ওসি মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

মাত্র দুই কাঠা জমির জের ধরে বড় ভাইকে হত্যা
মাত্র দুই কাঠা জমির জের ধরে বড় ভাইকে হত্যা

স্থানীয় সূত্রে জানা যায়, ফসলি দুই কাঠা জমি নিয়ে বড় ভাই পারেশ আলীর সঙ্গে ছোট ভাই আজাদ মোল্লার দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন সকাল ছয়টার দিকে কশবা মাঠে বড় ভাই পারেশ আলী তার ছেলে বাবু মোল্লাকে সঙ্গে নিয়ে জমি থেকে ধানের চারা তুলছিলেন। এ সময় ছোট ভাই আজাদ মোল্লা চার থেকে পাঁচ জনকে সঙ্গে নিয়ে বড় ভাইয়ের সঙ্গে বিরোধে জড়ান। কথাকাটাটি ও উত্তেজনার এক পর্যায়ে পারেশ আলীকে কিলঘুষি মারেন ছোট ভাই। ছোট ভাইয়ের মারধরের পর সেখান থেকে পারেশ বাড়িতে চলে আসছিলেন। পথিমধ্যে গ্রামের পাঁচু পুর বাজারে আবারও পারেশকে মারধর করা হয়। এতে মাটিতে লুটিয়ে পড়েন বড় ভাই পারেশ। গুরত্বর আহতবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলার কালিগঞ্জ বাজারে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার পথে মারা যান তিনি। এ ঘটনার পর অভিযুক্তরা সবাই পালিয়ে যান।
রানীনগর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, ‘বিকাল সাড়ে তিনটার দিকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে বাবু মোল্লা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার সঙ্গে জড়িতরা পলাতক থাকায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here