বিয়ে করলে পাবেন ২০০ কোটি টাকা, কিন্তু রাজি হচ্ছেন না কেউ! কারন জানলে অবাক হবেন !!

0
101

marriage

এই মেয়েকে বিয়ে করে যে কেউ পেতে পারেন ১২০০ কোটি টাকা! বিলিয়নিয়ার বাবার মেয়ে। কিন্তু, মেয়ে কোনো পুরুষকেই পছন্দ করেন না, পুরুষের সঙ্গে যৌন সম্পর্কেও নারাজ। সে বিয়ে করতেও কিছুতেই রাজি নয়। তাই বাবা ঘোষণা দিয়েছেন, যে কোনো যুবক তার মেয়েকে বিয়েতে রাজি করাতে পারলে তার সঙ্গে বিয়ে দেওয়া হবে। আর বর ‘যৌতুক’ হিসেবে পাবেন ১২০০ কোটি টাকা।

কোনো রকম যৌন সম্পর্ক পুরুষের সঙ্গে করতে নারাজ হংকংয়ের কোটিপতি ব্যবসায়ী সেসিল চাওয়ের কন্যা জিজি চাও। জিজি নিজেই স্বীকার করেছেন তিনি সমকামী (লেসবিয়ান), পুরুষ নয়, নারীতেই তার প্রেম, তার মন। তাই বিয়ে করতে হলে কোনো নারীকেই বেছে নেবেন তিনি। মেয়ের ভাবনার পরিবর্তন করার জন্য অনেক চেষ্টা করেছেন বিলিয়নিয়ার বাবা। কোনো উপায় না পেয়ে, `স্বয়ম্বর`-এর আয়োজন করেন বাবা। `যে তার মেয়েকে পুরুষের সঙ্গে বিয়ে করতে রাজি করাতে পারবেন, তিনি পাবেন ১২০০ কোটি টাকা`, সুবর্ণ সুযোগ হাত ছাড়া না করে `চাঁদের দিকে হাত বাড়িয়েছিলেন ২০ হাজার বামুন`, তবে কারো ভাগ্যেই ১২০০ কোটির সৌভাগ্য লেখা ছিল না। ২০ হাজার রেজিস্ট্রেশন, ৫০ হাজার চেষ্টা, সবার চেষ্টাই ব্যর্থ। রাজি হননি জিজি।

অবশেষে বাবা সেসিল সিদ্ধান্ত নেন মেয়ের সিদ্ধান্তকেই মেনে নেবেন। তিনি বলেন, ‘আমি চাই না ওর ব্যক্তিগত জীবনে অনাধিকার প্রবেশ করতে। আমি শুধু চাই, ও বিয়ে করে খুশি হোক, ওর সন্তানরা আমার সাম্রাজ্য এগিয়ে নিয়ে যাক।

মেয়েও বাবাকে অনুরোধ করেন, তার ভাবনা চিন্তাকে মেনে নিতে। বাবা সেসিল কোনো বাধা দেননি। জিজি তার নিজের পছন্দের মানুষ সিন ইয়াভকে বিয়ে করেন। ৯ বছর ধরে সুখী সংসার কাটাচ্ছেন জিজি ও ইয়াভা। তবে বাবা মনে করেন, তার মেয়ে এখনো `সিঙ্গেল`।a

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here