বিমানের বাথরুমে মিয়া খলিফাকে এই অবস্থায় দেখে শোরগোল এখন নেটদুনিয়ায়!

0
32

mia-kholifa

মিয়া খলিফা মানেই উত্তেজনা। তাবড় পর্নস্টারদের পিছনে ফেলে সোশ্যাল মিডিয়ায় নিজেকে চর্চায় রাখেন তিনি। কখনও ফ্যানদের আবদারে রান্না করেন। তো কখনও কেউ সেলফি তুলতে গিয়ে বদমাইশি করলে আচ্ছা করে তুলোধোনাও করেন। মিয়া খলিফা এমনই। সম্প্রতি ফের তাঁকে নিয়ে চর্চা শুরু হল নেটদুনিয়ায়।

Mia-Khalifa

চর্চায় অবশ্য বরাবরই থাকেন। এই কদিন আগেই খবর চাউর হয়েছিল, তিনি নাকি এইচআইভি-তে আক্রান্ত। তা নিয়ে বিস্তর শোরগোল। শেষমেশ কৌশলে সে পরিস্থিতি সামাল দেন জনপ্রিয় এই পর্নস্টার। সে তো গেল, আমেরিকায় সৌদির রাষ্ট্রদূত হয়ে তাঁর যাওয়ার জল্পনা নিয়েও কম আলোচনা হয়নি। আবার কখনও নিজেই নিজেকে খবর করে তোলেন তিনি। যেমন ফ্যানদের আবদারে রান্না করা। বা সেলফি তুলতে গিয়ে অসভ্যতা ফ্যানকে শায়েস্তা করা ইত্যাদি। তা সম্প্রতি তিনি আবার কী করলেন?

মিয়া অবশ্য বিশেষ কিছু করেননি। বিমানে প্রায়শই যাতায়াত করতে হয় তাঁকে। সেরকমই এক সফরে প্লেনের টয়লেটে একটি সেলফি তুলেছেন। সেটি পোস্টও করেছেন নেটদুনিয়ায়। আর তা নিয়েই শুরু হয়েছে সমালোচনা।

Mia kholifai mage

প্রথমত, বিমানের বাথরুমে মিয়াকে যে এ অবস্থায় দেখা যাবে তা ভাবতেও পারেননি তাঁর অনুরাগীরা। দ্বিতীয়ত, যে ক্যাজুয়াল প্যান্টটি মিয়া পরেছিলেন সেটির দিকেও নজর গিয়েছে অনুরাগীদের। তার নকশার সঙ্গে কেউ কেউ ওয়াই-ফাই সিগন্যালের তুলনা করেছেন। কেউ কেউ আবার অন্য প্রসঙ্গ এনেছেন। মিয়ার সহযাত্রীর সৌভাগ্য নিয়ে অনেকে ঈর্ষাণ্বিত হয়েছেন। সব মিলিয়ে নিছক একটা সেলফিই মিয়াকে আরও একবার নেটদুনিয়ায় দিনভর ট্রেন্ডিংয়ে রাখল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here