বিপিএলে যে দলের হয়ে ফিরছেন মোসাদ্দেক

0
16

mosaddek

সবকিছু ঠিক থাকলে ৪ নভেম্বর মাঠে ফিরবেন মোসাদ্দেক হোসেন সৈকত। এর আগে শুরু করবেন পুরোদমে অনুশীলন।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পর্দা উঠবে ৪ নভেম্বর। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথম ম্যাচে স্বাগতিক সিলেট সিক্সার্সের প্রতিপক্ষ ঢাকা ডায়নামাইটস। ঢাকার হয়ে প্রথম ম্যাচ থেকেই মাঠে নামার প্রত্যয় ব্যক্ত করেছেন মোসাদ্দেক। চোখের সমস্যা কাটিয়ে মোসাদ্দেক এখন পুরোপুরি সুস্থ। রোববার থেকে ঢাকার অনুশীলন শুরু হবে। মোসাদ্দেক মিরপুরে অনুশীলনে থাকবেন বলে নিশ্চিত করেছেন।

চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনালের ভারতের বিপক্ষে ম্যাচের পর মাঠে ফেরা হয়নি মোসাদ্দেকের। অস্ট্রেলিয়ার বিপক্ষে হোম সিরিজের প্রথম টেস্টের স্কোয়াডে ছিলেন তিনি। কিন্তু চোখের কর্নিয়ার সমস্যায় ছিটকে যান তরুণ এই অলরাউন্ডার। অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলতে পারেননি।

ধারণা করা হচ্ছিল, দক্ষিণ আফ্রিকা সফরে থাকবেন। কিন্তু একই কারণে দক্ষিণ আফ্রিকা সফরেও যাওয়া হয়নি মোসাদ্দেকের। উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ডে পাঠানো হয় তাকে। থাইল্যান্ড থেকে দেশে ফেরার পর পুরো এক মাস বিশ্রামে ছিলেন, পাশাপাশি চলেছে চোখের চিকিৎসা। গত ১০-১৫ দিন ধরে হালকা অনুশীলন করছেন।

বিপিএলে গত বছর ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলেছিলেন মোসাদ্দেক। তাকে এবারও রেখে দিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। মোসাদ্দেকের সঙ্গে একই দলে রয়েছেন মোহাম্মদ শহীদ ও মেহেদী মারুফ। গত মৌসুমে ঢাকাকে শিরোপা জেতাতে বড় ভূমিকা রেখেছিলেন মোসাদ্দেক। ১৩ ইনিংসে ৩০৪ রান করেছিলেন মিডল অর্ডার এই ব্যাটসম্যান।

মোসাদ্দেক হোসেন রাইজিংবিডিকে বলেছেন, ‘এখন চোখেতে কোনো সমস্যা নেই। রৌদ্রেও কোনো সমস্যা হচ্ছে না। বিপিএল দিয়ে আবারও মাঠে ফিরতে পারব। আশা করছি, সিলেটে প্রথম ম্যাচেই খেলতে পারব। কিছুদিন ধরে অনুশীলন ‍শুরু করেছি। ১০-১৫ দিন হবে। আগামীকাল (রোববার) আমাদের অনুশীলন শুরু হবে। দলের সঙ্গে পুরোদমে অনুশীলন শুরু করব। ’

‘বিপিএলে গতবার দলকে চ্যাম্পিয়ন করাতে অবদান রেখেছিলাম। আশা করছি, এবারও সমানতালে পারফর্ম করতে পারব। আমাদের দেশি-বিদেশি (খেলোয়াড়) সংগ্রহ ভালো। এবারও বিপিএল ঢাকাই জিতবে বলে বিশ্বাস করি’- বলেছেন মোসাদ্দেক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here