বিপিএলের সময় পরিবর্তন

0
20

time change-bpl 2017

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সময়সূচিতে পরিবর্তন এনেছে গভর্নিং কাউন্সিল। ঢাকা পর্ব থেকে কার্যকর হবে নতুন সময়সূচি। দিনের প্রথম ম্যাচ ৩০ মিনিটে এগিয়ে শুরু হবে বেলা দেড়টায়, আর সন্ধ্যার ম্যাচটি এক ঘণ্টা এগিয়ে ৬টায় শুরু হবে। বিষয়টি নিশ্চিত করেছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্যসচিব ইসমাইল হায়দার মল্লিক।

গতকাল সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে সংবাদমাধ্যমকে বলেন, ‘দুই-তিনটা কারণে ম্যাচের সময় এগিয়ে আনার সিদ্ধান্ত নেয়া হয়েছে। বেশি রাতে খেলা শেষ হলে মানুষের বাসায় ফিরতে ভোগান্তি হয়, যানবাহনের স্বল্পতা থাকে। আরেকটি কারণ শিশির। এই সময়ে রাতে প্রায়ই শিশির পড়ে মাঠ ভিজে যায়। প্রতিদিনই ম্যাচ থাকার কারণে পরদিন মাঠ প্রস্তুত করার জন্য কিউরেটরদের সময় দেয়াও জরুরি।

বিপিএলের পঞ্চম আসরে তিনটি ভেনুতে খেলা হবে। সিলেটে ৪ নভেম্বর শুরু হয়ে প্রথম পর্ব চলবে ৮ নভেম্বর পর্যন্ত। দ্বিতীয় পর্ব ১১-২১ নভেম্বর, মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। ২৪-২৯ নভেম্বর তৃতীয় পর্বের ভেনু চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম। আর শেষ পর্ব শুরু হবে ২ ডিসেম্বর, ঢাকায়। ৮ ও ১০ ডিসেম্বর এলিমিনেটর ও কোয়ালিফায়ারের তিনটি ম্যাচ। ১২ ডিসেম্বর ফাইনাল। অবশ্য রিজার্ভ ডে রাখা হয়েছে ১৩ ডিসেম্বর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here