বলিউডের দীর্ঘতম চুমু খেলেন সিদ্বার্থ-জ্যাকলিন!

0
9

রাত পোহালেই মুক্তি পাবে সিদ্ধার্থ মলহোত্র ও জ্যাকলিন ফার্নান্ডেজের জমজমাট ছবি ‘আ জেন্টলম্যান’। ছবির পরিচালক রাজ ও ডিকে। সিদ্ধার্থ-জ্যাকলিনের কেমিস্ট্রি এ ছবির মূল আকর্ষণ। ‘লাগি না…’ গানটি ইতিমধ্যেই দর্শকদের পছন্দ হয়েছে। সে গানে জ্যাকলিনকে সামলাতে নাকি বেশ বেগ পেতে হয়েছে সিদ্ধার্থকে। ছবি মুক্তির আগে সেই গোপন কথা শেয়ার করলেন নায়ক স্বয়ং।

বলিউডের দীর্ঘতম চুমু খেলেন সিদ্বার্থ-জ্যাকলিন!

সিদ্ধার্থের কথায়, ‘‘ছবির একটা গুরুত্বপূর্ণ মুহূর্তে গানটি ব্যবহার করা হয়েছে। খুবই রোম্যান্টিক মূহূর্তে শুট হয়েছে। আমাদেরও সেই মানসিকতা তৈরি করতে হয়েছিল। জ্যাকলিন এতটাই হট ছিল যে ওকে সামলানো বেশ মুশকিল হয়েছিল।’’ ওই গানের সিদ্বার্থ-জ্যাকলিনের চুমু আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। পরিচালক জুটি সংবাদ সংস্থাকে বলেছেন, ‘‘আমরা ওদের বলেছিলাম কোনও কাট ছাড়া শট নেব। কিন্তু ওরা এতটাই মগ্ন হয়ে হিয়েছিল যে কাট বলার পরও ওদের চুমু খাওয়া থামেনি। এটাই বোধহয় বলিউডের দীর্ঘ চুমু।’’

এই ছবিতে সিদ্ধার্থের ডাবল রোল। তাঁর একটি চরিত্রের নাম গৌরব। তিনি বিয়ে করে সংসারী হতে চান। আর অন্য চরিত্রের নাম ঋষি। যিনি ঝুঁকি নিতে ভালবাসেন। অ্যাকশনে তুখোড়। জ্যাকলিনের চরিত্রের নাম কাব্য। তাঁর সঙ্গে দু’জনেরই প্রেম। অ্যাকশন, রোম্যান্স, কমেডি, নাচ-গানে ভরপুর ‘আ জেন্টলম্যান’। গল্পের শেষে দারুণ টুইস্টও রয়েছে। উপরি পাওনা সুনীল শেট্টির অভিনয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here