বখাটে ছেলেদের হামলায় ৮ জেডিসি পরীক্ষার্থী আহত

0
10

Faridpur

ভাঙ্গা উপজেলায় বখাটেদের হামলায় ৮জন জেডিসি পরীক্ষার্থী আহত হয়েছে। সোমবার সকালে এ ঘটনা ঘটে।

আহতরা হলো- কাজলী আক্তার (১৪), রোকসানা আক্তার (১৩), লতা আক্তার (১৪), তামান্না আক্তার (১৪), শিলা আক্তার (১৪), আসাদ সেক (১৪), রবিউল মৃধা (৩০) ও সিরাজুল ইসলাম (২০)।

আহতদের স্থানীয় জনতা ও পরীক্ষা কেন্দ্রের শিক্ষকরা উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে ভর্তি করেছেন। গুরুত্বর আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এঘটনায় পুলিশ ২জনকে আটক করেছে।

ওসি (তদন্ত) মিরাজ হোসেন জানায়, সকালে জেডিসি পরীক্ষা কেন্দ্র ইকামাতেদ্বীন মডেল কামিল মাদ্রাসার সামনে ইজিবাইকযোগে পরীক্ষার্থীরা আসতেছিল। সে সময় ওই এলাকার ফজলে মাতুব্বরের বখাটে ছেলে আজিজুল মাতুব্বর ও সাম মুন্সির বখাটে ছেলে নাঈম মুন্সি মিলে ইজিবাইক চালককে এলোপাথারি মারধর শুরু করে। পরীক্ষার্থীরা মারধরের প্রতিবাদ জানায়। এর জের ধরে পরীক্ষার্থীদের মারধর শুরু করে তারা। এতে করে ৮জন গুরুতর আহত হয়। এঘটনায় ভাঙ্গা থানায় একটি মামলা হয়েছে।

ইকামাতেদ্বীন মডেল কামিল মাদ্রাসার অধ্যক্ষ আবু ইউছুফ মৃধা জানায়, আমাদের কেন্দ্রের ৮জন পরীক্ষার্থী উক্ত ঘটনায় আহত হয়েছে। প্রশাসনের সহায়তায় হাসপাতালেই আমরা তাদের পরীক্ষা নিয়েছি। দায়ীদের দ্রুত গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির জন্য প্রশাসনের কাছে আমরা অভিযোগ দায়ের করেছি।

এছাড়াও সংবাদ পেয়ে অতিরিক্ত জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারী কমিশনার (ভূমি), ভাঙ্গা থানার ওসি ঘটনাস্থল ও হাসপাতালে আহত পরীক্ষার্থীদের দেখতে যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here