প্রাইভেটকার- বাস মুখোমুখী সংঘর্ষে নিহত ৩ আহত ৩০

0
16

Dinajpur-Bus face collision

দিনাজপুরে প্রাইভেটকার ও বাস মুখোমুখী সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে তিনটায় দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কের ১১ মাইল কান্তা ফার্ম মালদাইয়া পাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা প্রায় এক ঘণ্টা দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং নাবিল পরিবহনের ওই কোচটি আটক করে।

নিহতরা হলেন- প্রাইভেটকারের যাত্রী ডা. শামিউল কবির রাসেল, সফিউল আলম এবং চালক শাহজাহান আলী ভুট্টু। নিহত সফিউল আলম গাইবন্ধা জেলার গোবিন্দপুর উপজেলার আব্দুর রাজ্জাকের ছেলে এবং একটি ওষুধ কোম্পানির রিপ্রেজেন্টেটিভ। অন্য দুইজনের বাড়ি কোথায় তা জানা যায়নি।

দিনাজপুর হাইওয়ে পুলিশের সার্জেন্ট ফরহাদ জানান, ঠাকুরগাঁও থেকে একটি প্রাইভেটকার রংপুরে যাওয়ার পথে এবং ঢাকা থেকে ঠাকুরগাঁওয়ে আসার পথে যাত্রীবাহী কোচ নাবিল এন্টারপ্রাইজের মুখোমুখী সংঘর্ষ হয। এতে প্রাইভেটকার দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই প্রাইভেটকারের দুইযাত্রী নিহত হয়। আহত প্রাইভেটকারের চালককে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ দুর্ঘনাকবলিত প্রাইভেটকার ও লাশ উদ্ধার করেছে। লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here