পিকনিক করতে গিয়ে সাগরের পানিতে ডুবে ১২ জনের মৃত্যু

0
51

পিকনিক করতে গিয়ে সাগরের পানিতে ডুবে দুটি পরিবারের অন্তত ১২ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনাটি ঘটেছে পাকিস্তানের বন্দর শহর করাচির হক্সবে সৈকতে।

পিকনিক করতে গিয়ে সাগরের পানিতে ডুবে ১২ জনের মৃত্যু

পাক সংবাদ মাধ্যম ডন ডটকম জানাচ্ছে, গতকাল শনিবার এই দুটি পরিবার আরব সাগরের তীরে পিকনিক করতে গিয়েছিল৷ হক্সবে সৈকতে তখন প্রচণ্ড ঢেউ৷ সেই ঢেউয়ের তোড়ে ভেসে যায় ১২ জন৷ আজ রবিবার সকালে প্রত্যেকের মরদেহ উদ্ধার করা হয়েছে৷

এ ব্যাপারে করাচি-দক্ষিণের ডিআইজি আজাদ খান ডন ডটকমকে জানান, একটি শিশু সৈকতের টার্টল বিচের কাছে একটি ঘূর্ণিস্রোতে আটকা পড়ে যায়, তাকে বাঁচাতে বাকীরা এগিয়ে গেলে সবাই ডুবে যায়।

তিনি জানান, মৃতদের মধ্যে এক ব্যক্তি, তার কিশোর বয়সী ছেলে ও মেয়ে এবং দুই ভাই রয়েছেন।

ডিআইজি আজাদ আরো জানান, ওই পরিবারগুলোর সদস্যদের সাগরে গোসল করতে ‘বহুবার’ বাধা দেওয়ার পর তারা বাড়িতে ফেরার জন্য গাড়িতে উঠতে শুরু করেছিল। কিন্তু এরইমধ্যে ওই শিশুটি ঘূর্ণিস্রোতে পড়ে গেলে পুরো পরিস্থিতি পাল্টে যায়।

এদিকে সাগরে নামার ক্ষেত্রে জারি করা নিষেধাজ্ঞার আদেশ পালিত না হওয়ায় সৈকতটির পুলিশ পোস্টের উপপরিদর্শককে বরখাস্ত করা হয়েছে বলে জানা গেছে।

পাক সংবাদ মাধ্যমের খবর, করাচি সংলগ্ন আরব সাগরের বিভিন্ন সৈকতে দুর্ঘটনার সংখ্যা বাড়ছেই৷ গত এক মাসে ডুবে অন্তত ৩৩ জনের মৃত্যু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here