পাঁচ ম্যাচ নিষিদ্ধ হয়েছেন রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো।

0
31

স্প্যানিশ সুপার কাপের প্রথম লেগে রেফারিকে ধাক্কা দেওয়ার অপরাধে পাঁচ ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তারকা এই স্ট্রাইকারের নিষেধাজ্ঞার বিরুদ্ধে মাদ্রিদের করা ফাইনাল আপিল স্প্যানিশ এডমিনিস্ট্রেটিভ স্পোর্টস কোর্ট (টিএডি) মঙ্গলবার বাতিল করে দিয়েছে।

পাঁচ ম্যাচ নিষিদ্ধ হয়েছেন রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো।

বুধবার টিএডির এক মুখপাত্র এ কথা জানিয়েছেন।

বার্সেলোনার বিপক্ষে রিয়ালের ৩-১ গোলে জয় পাওয়া ম্যাচটিতে রোনালদো দ্বিতীয় হলুদ কার্ড পাবার পরে রেফারিকে ধাক্কা দেন। বিষয়টি স্প্যানিশ ফুটবল ফেডারেশনের বিবেচনায় ‘নিপীড়ন’ হিসেবে বিবেচিত হয়েছে। ক্যারিয়ারের ১০ম লাল কার্ড পাবার কারণে এমনিতেই পর্তুগীজ অধিনায়ক এক ম্যাচ নিষিদ্ধ হতেন। কিন্তু রেফারিকে ধাক্কা দেবার অপরাধে তাকে আরও চার ম্যাচ নিষিদ্ধ করা হয়।

গত সপ্তাহে ইন্সটাগ্রামে রোনালদো লিখেছিলেন, ‘৫ ম্যাচ, পরিস্থিতি মেনে নেয়া অসম্ভব। ’

ইতোমধ্যেই রোনালদো নিষেধাজ্ঞার দুই ম্যাচ কাটিয়ে উঠেছেন। রোনালদোবিহীন মাদ্রিদ স্প্যানিশ সুপার কাপের দ্বিতীয় লেগে বার্সেলোনাকে ২-০ গোলে পরাজিত করেছে ও ডিপোর্তিভো লা করুনার বিপক্ষে ৩-০ গোলের জয় দিয়ে লা লিগা মিশন শুরু করেছে। লীগে ভ্যালেন্সিয়া ও লেভান্তের বিপক্ষে হোম ম্যাচে ও রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে এ্যাওয়ে ম্যাচেও রোনালদোকে পাচ্ছে না বর্তমান চ্যাম্পিয়নরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here