পাঁচ মাস অভিনয় করবেন না অঙ্কুশ

0
29

Ankush

হুট করেই লাপাত্তা কলকাতার নায়ক অঙ্কুশ হাজরা! হ্যাঁ ঠিকই শুনছেন, এই মুহূর্তে কলকাতায় নেই অঙ্কুশ, এমনকি কোনো ছবির কাজ করছেন না। ‘কেল্লাফতে’ ছবির এই নায়কের খুব কাছের মানুষরা জানেন তিনি আসলে কী করছেন।

অঙ্কুশের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, তিনি এখন কলকাতা ছেড়ে আছেন মুম্বাইতে। সেখানে নিজের কথা বলা, অভিনয়, নাচ, ফাইটিং, ফিটনেসসহ পুরো গ্রুম করছেন। এককথায় অঙ্কুশ নিজেকে ঢেলে সাজাচ্ছেন। তাই বিরতি নিয়েছেন সাময়িকভাবে সিনেমা থেকে। পাঁচ মাস পরই অঙ্কুশ ফিরবেন নতুন লুকে। এই সময়ে তিনি অভিনয় করবেন না।

অঙ্কুশ যেভাবে নিজের প্রেজেন্টেশনের কথা ভাবছেন সেটাকে সাধুবাদ জানাচ্ছেন তার ভক্তরা। অঙ্কুশ ভক্তদের বেশ কয়েকমাস অপেক্ষা করতে হবে, এই অভিনেতার এই নতুন চমকের জন্য।

২০১৪ সালে কলকাতার প্রথম ‘কেল্লাফতে’ ছবি মুক্তি পায় অঙ্কুশের। এরপর ইডিয়েড, আমি শুধু চেয়েছি তোমায়, কানামাছি, খিলাড়ী, রোমিও ভার্সেস জুলিয়েট, জামাই ৪২০, আমি যে কে তোমার ছবিতে অভিনয় করে অঙ্কুশ হয়ে ওঠেন টলিউডের জনপ্রিয় নায়ক।

শুধু কলকাতা নয়, বাংলাদেশেও বেশ পরিচিত এই ডান্সিংস্টার। সর্বশেষ গেল দূর্গাপূজায় অঙ্কুশ অভিনীত রাজ চক্রবর্তী পরিচালিত ‘বলো দুর্গা মাইকি’ ছবিটি মুক্তি পায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here