পর্নস্টারকে পেটানোর অভিযোগ উঠল ওয়ার্নের বিরুদ্ধে

0
8

 

অনলাইন ডেক্স: ফের বিতর্কে শেন ওয়ার্ন। নাইটক্লাবে এক পর্নস্টারকে হেনস্তা করার অভিযোগ উঠল প্রাক্তন অস্ট্রেলীয় ক্রিকেটার শেন ওয়ার্নের বিরুদ্ধে। শুক্রবার রাতে লন্ডন ক্লাবে শেন ওয়ার্ন এবং ভেলেরি ফক্স নামে এক পর্নস্টারকে বাকবিতণ্ডায় জড়াতে দেখা যায় বলে খবর স্থানীয় সংবাদমাধ্যমের।

ওই পর্নস্টার পুলিসের কাছে অভিযোগও জানিয়েছেন। পাশাপাশি তিনি টুইট করে বলেন, তাঁকে মারধর করেছেন ওয়ার্ন। তাঁর একাধিক টুইটে ওয়ার্নের সমালোচনায় মুখর হন। এ দিন তাঁর কাছে ভয়ঙ্কর রাত ছিল বলে জানান ভেলেরি। ওয়ার্ন হতে পারেন জনপ্রিয়, কিন্তু কোনও মহিলাকে হেনস্তা করার অধিকার তাঁর নেই। তিনি একজন দুশ্চরিত্র। টুইটে এমনই নানা ক্ষোভ উগরে দেন তাঁর ভক্তদের কাছে।
যদি এই অভিযোগ প্রমাণিত হয়, তাহলে ৪৬ বছর বয়সী এই তারকা ক্রিকেটারের সঙ্গে বিপুল অর্থের চুক্তি থাকা টেলিভিশন অনুষ্ঠান বাতিল হতে পারে বলে জানা যাচ্ছে। ২০০০ সালে অস্ট্রেলিয়া দলে সহ অধিনায়ক থাকাকালীন এক ব্রিটিশ নার্সের সঙ্গে যৌনবিতর্কে জড়িয়ে পড়েন। ২০০৫ ওয়ার্নের বিরুদ্ধে তাঁর স্ত্রী সিমন কালাহনকে প্রতারণা করার অভিযোগ ওঠে। এরপর তাঁদের দাম্পত্য জীবনে বিচ্ছেদ ঘটে। দু’বছর পর ফের তাঁদের সম্পর্ক জুড়লে ওয়ার্নের একটি ভুল মেসেজে বিগড়ে যায় ওয়ার্ন-সিমনের সম্পর্ক। ওই মেসেজ বান্ধবীর কাছে পাঠাতে গিয়ে ভুল করে সিমনের কাছে চলে গিয়েছিল। পরবর্তী কালে ব্রিটিশ অভিনেত্রী লিজ হার্লের সঙ্গে সম্পর্ক তৈরি হলেও, সেটা টিকে ছিলে মোটে তিন বছর।
এখনও পর্যন্ত শেন ওয়ার্নের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here