নেইমারের বিরুদ্ধে মামলা!

0
29

বার্সেলোনা-নেইমার দ্বন্দ্বটা বেড়েই চলছে। সম্পর্কের তিক্ততাটা এমন পর্যায়ে পৌঁছেছে যে এখন আদালত পর্যন্ত যেতে হচ্ছে দুই পক্ষকে। ব্রাজিল তারকার কাছে চুক্তি নবায়নের বোনাস ফেরত পেতে চায় দলটি। কেবল সেটিই নয়, এর সঙ্গে ১০ শতাংশ জরিমানাও দিতে হবে নেইমারকে। নেইমার অপারগ হলে পিএসজিকে সেই অর্থ ফেরত দিতে বলেছে কাতালান ক্লাবটি।

বার্সেলোনা এক বিবৃতিতে জানিয়েছে, ‘২০২১ সাল পর্যন্ত বার্সায় থাকার জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন নেইমার। ক্লাবের পক্ষ থেকে তাঁকে ৮ দশমিক ৫ মিলিয়ন ইউরো বোনাস দেওয়া হয়েছে। তবে তিনি তাঁর চুক্তি পূর্ণ করেননি। তাই চুক্তির সেই অর্থ ফেরত চায় ক্লাব। যদি নেইমার সেই অর্থ না দেন, তাহলে পিএসজিকে সেই অর্থ শোধ করতে অনুরোধ জানানো হচ্ছে।

গত বছর বার্সেলোনার সঙ্গে পাঁচ বছরের চুক্তি নবায়ন করেন নেইমার। চুক্তি অনুযায়ী, বোনাস হিসেবে তিনি পান ৮ দশমিক ৫ মিলিয়ন ইউরো। তবে কিছুদিন আগে ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইনে পাড়ি জমান এই ফরোয়ার্ড। এখন চুক্তি নবায়নের সেই বোনাস ফেরত চাইছে বার্সা। সেই সঙ্গে জরিমানা হিসেবে ১০ শতাংশ দাবি করছে তারা। দেশটির শ্রম আদালতে মামলাও করেছে স্পেনের দলটি। ১১ আগস্ট মামলা দায়ের করেছে বার্সেলোনা।

এদিকে বার্সেলোনা কর্তৃপক্ষ এই বিজ্ঞপ্তি প্রকাশ করার কিছুক্ষণ পরেই বার্সেলোনায় হাজির হন নেইমার। ক্লাবের কাজে নয়, পুরোনো সতীর্থ মেসি-সুয়ারেজ-পিকেদের সঙ্গে দেখা করতেই স্পেনে আসেন ব্রাজিল তারকা। কেবল তাই নয়, নেইমারের সফরসঙ্গী ছিলেন সাবেক বার্সা তারকা দানি আলভেজও। সাবেক সতীর্থদের সঙ্গে দারুণ কিছু সময় কাটিয়েছেন তাঁরা। ইনস্টাগ্রামে সেই ছবিগুলো পোস্ট করেছেন নেইমার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here