‘নিজেকে সামলাতে পারিনি তাই ওকে নিয়ে বিছানায় চলে যাই’

0
38

nehareka-Nawazuddin Siddiqui

তাকে এতটাই অপূর্ব লাগছিল যে আমি নিজেকে সামলাতে পারিনি তাই ওকে নিয়ে বিছানায় চলে যাই এমনটাই বলছিলেন অভিনেতা নওয়াজ উদ্দিন সিদ্দিকী। প্রায় সব মেয়ের সঙ্গেই দেখা করার পর সম্পর্ক হত তারপর বিছানায় যেতেন কিন্তু কখনই ভালোবাসার সম্পর্ক হয়নি নওয়াজ উদ্দিন সিদ্দিকীর। সম্প্রতি নওয়াজের কো স্টার ও অভিনেত্রী তথা প্রাক্তন মিস ইন্ডিয়া স্টার নীহারিকা সিং এর সঙ্গে তাঁর শারীরিক সম্পর্কে জড়ানোর তথ্য নওয়াজের কণ্ঠে উঠে এসেছে। নওয়াজের বায়োগ্রাফিতেও এমন তথ্য লেকাহ রয়েছে।

নওয়াজ জানিয়েছেন, একদিন এক শ্যুটিং সেটে আমি আর আমার কো স্টার নীহারিকা সিং (অভিনেত্রী তথা প্রাক্তন মিস ইন্ডিয়া) ডান্স সিকোয়েন্স নিয়ে ব্যস্ত ছিলাম, হঠাৎ নীহারিকার একটা অসুবিধা হয় আর সে দৌড়ে মেকআপ ভ্যানে চলে যায়। পরিচালক জানায় ‘কাট’। আমি তাকে অনেকবার জিজ্ঞাসা করার পরও তার কাছ থেকে কোন উত্তর পাইনি। তারপর আমি তাকে জিজ্ঞাসা করা বন্ধ করে দেই। একদিন তাকে আমার বাড়িতে ডাকি কিছু রান্না করে একসঙ্গে ডিনার করব বলে। সেদিন নীহারিকা এক অসাধারণ সিল্কের পোশাক পড়ে আসে আমার বাড়িতে। তারপর সে যথারীতি রান্না করে, একসঙ্গে খাওয়া-দাওয়া পর্ব মিটিয়ে গল্পে মজি। তাকে এতটাই অপূর্ব লাগছিল যে, আমি নিজেকে সামলাতে পারিনি। দু’জনের ইচ্ছাতেই সম্পর্কটা বিছানায় এগোয়।

এরপর বহুবার আমরা শারীরিক সম্পর্কে লিপ্ত হই। তবে কোন ভালোবাসার সম্পর্ক ছিলো না আমাদের। আমি অনেক মেয়ের সঙ্গেই শারীরিক সম্পর্কে ছিলাম তবে তাদেরও কখনও আমি ভালোবাসি বলিনি। তবে এই ঘটনার পর আমি নীহারিকার সঙ্গে আবারও যখন শারীরিক সম্পর্কে যেতে চাই সে জানায় অনেক হয়েছে এবার এখানে আমাদের থামা দরকার। আমি তাকে বহুবার সরি বলি। তবে তার কাছ থেকে রিপ্লাই মেলেনি। ব্যাস! এখানেই শেষ!!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here