নাটরে এক কাপ চা এক টাকা সাথে একটা পানও, না দেখলে মিস করবেন (ভিডিও)

0
47

নাটরে এক কাপ চা এক টাকা সাথে একটা পানও

 

 

আরও পড়তে পারেন:

উইন্ডিজকে দেখিয়ে দিলো জিম্বাবুয়ে

প্রায় অনেকদিন পরে মাঠে নামলেও জিম্বাবুয়ে দল টেস্টে যে এতো দুর্বল না তা হাড়ে হাড়ে চেনালো। টেস্ট ম্যাচ কি তা ওয়েস্ট ইন্ডিজকে হারে হারে চিনিয়ে দিলো জিম্বাবুয়ে। সিকান্দার রাজা,রেজিস চাকাভা আর অধিনায়ক গ্রায়াম ক্রিমারের অসাধারণ ধৈর্যশীল ব্যাটিং এ প্রায় হারতে বসা ম্যাচ ড্র করলো জিম্বাবুয়ে। আর এতে করে টেস্ট ক্রিকেটে প্রায় তিন বছরেরও বেশি সময় পর নিজেদের প্রথম রেটিং পয়েন্ট অর্জন করলো জিম্বাবুয়ে। তারপরেও প্রথম ম্যাচ জিতার কারনে ২ ম্যাচের সিরিজ ১-০ তে জিতে নিলো ওয়েস্ট ইন্ডিজ।

আগেরদিনের ৪ উইকেটে ১৪০ রান নিয়ে দ্বিতীয় দিনের খেলা শুরু করে জিম্বাবুয়ে। আর দিনের শুরুতেই আগেরদিনের অপরাজিত ব্যাটসম্যান পিজে মুরের উইকেট হারায় জিম্বাবুয়ে। তখন মনে হচ্ছিলো জিম্বাবুয়ের পরাজয় মাত্র সময়ের ব্যাপার।
কিন্তু তখনও উইন্ডিজ বোলারদের বিপক্ষে চীনের প্রাচীরের মত দাঁড়িয়ে থাকে সিকান্দার রাজা। তিনি ২০৩ বলে ৮৯ রানের এক অসাধারণ টেস্ট ইনিংস খেলেন। কিন্তু দলীয় ২১০ রানে যখন রাজা ফিরেন তখন পরাজয়ের শঙ্কা দেখা যায় জিম্বাবুয়ে শিবিরে। কিন্তু সেই শঙ্কা দূর করে অষ্টম উইকেটে রেজিস চাকাভা ও অধিনায়ক গ্রায়াম ক্রিমার ২৯২ বলে ৯১ রানের পার্টনারশিপ। শেষ পর্যন্ত ১৪৪ ওভারে ৭ উইকেটে ৩০১ রান করে ম্যাচ শেষ করে জিম্বাবুয়ে। চাকাভা ১৯২ বলে ৭১ এবং ক্রিমার ১৫০ বলে ২৮ রান করে অপরাজিত ছিলেন।

এর আগে জিম্বাবুয়ে তাদের প্রথম ইনিংসে ৩২৬ ও ওয়েস্ট ইন্ডিজ ৪৪৮ রান করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here