এবার নগ্ন হলেন আলিয়া ভাট! পোশাকহীন ছবিতে তোলপাড় নেট দুনিয়া।

0
192

 

অনলাইন ডেক্স: ম্যাগাজিনের প্রচ্ছদে নায়িকার ছবি কোনও বড় কথা নয়। কিন্তু সে ছবি যদি নগ্ন হয়। আর এই নগ্ন ছবি যদি আলিয়া ভাটের হয় তাহলে তা ভাইরাল হতে সময় লাগে না। এমনটাই হয়েছে সম্প্রতি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আলিয়া ভাটের এই নগ্ন ছবি।

ছবিতে দেখা যাচ্ছে একটি কাঠের খুঁটি জড়িয়ে রয়েছেন আলিয়া। মাথার চুল পিছনের দিকে বাঁধা। অঙ্গে তাঁর এক টুকরো কাপড়ও নেই। কিন্তু এখানেই উঠছে প্রশ্ন, ছবিটি কি আদৌও আসল? একটু ভাল করে দেখলেই বোঝা যাবে অন্য কারও ছবির সঙ্গে ফটোশপ করে আলিয়ার মুখের ছবি বসানো হয়েছে। অর্থাৎ ছবিটি সম্পূর্ণ নকল। কিন্তু নকল এই ছবিই ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। ছড়িয়ে পড়েছে ভারচুয়াল জগতের আনাচে-কানাচে। অনেকেই এর বিরুদ্ধে সমালোচনায় মুখর হয়েছেন। নায়িকার পাশে দাঁড়িয়ে এর নেপথ্যে থাকা অপরাধীদের খুঁজে বের করার কথা বলেছেন। তাঁদের শাস্তি দেওয়ার দাবিও জানিয়েছেন। প্রসঙ্গত, বলিউড নায়িকাদের এমন ছবি ছড়িয়ে পড়াটা নতুন নয়। কিছুদিন আগেই নেটদুনিয়ার এমন মিথ্যাচারের শিকার হয়েছিলেন বলিউডের মস্তানি দীপিকা পাড়ুকোনও। ম্যাক্সিম ম্যাগাজিনের একটি ভুয়া প্রচ্ছদ ভাইরাল হয়েছিল। যাতে নগ্ন দীপিকা এক কৃষ্ণাঙ্গ মডেলকে জড়িয়ে ধরে দাড়িয়ে ছিলেন।

শুধু আলিয়া, দীপিকাই নন প্রযুক্তির এমন অপব্যবহারের শিকার হয়েছেন বলিউডের অনেক নায়িকাই। করিনা কাপুর, আসিন থেকে সোনাক্ষি সিনহা – কে নেই এই তালিকায়। সকলেই কম বেশি এই ধরনের হেনস্তার শিকার হয়েছেন। তবে এ নিয়ে খুব একটা মাথা ঘামাননি কেউই। তেমনই করতে চলেছেন আলিয়াও। আপাতত ভিকি কৌশলের সঙ্গে মেঘনা গুলজারের ‘রাজি’র শুটিংয়ে ব্যস্ত তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here