দিনে দুপুরে ফাঁকা রাস্তায় তরুণীকে একা পেয়ে শ্লীলতাহানির চেষ্টা, ভাইরাল সিসিটিভির ভিডিও ফুটেজ!

0
175

মুম্বাইয়ের পর এবার কেরলের কোঝিকোড়। আবারো প্রকাশ্য রাস্তায় এক তরুণীর শ্লীলতাহানির ঘটনা। ঘটনার ছবি ধরা পড়েছে রাস্তার পাশে থাকা সিসিটিভি ক্যামেরায়। সামাজিক যোগাযোগের মাধ্যমে সিসিটিভি ফুটেজ ভাইরাল হতেই প্রতিবাদে সরব হন নেটিজেনরা। চাপে পড়ে ঘটনায় এফআইআর দায়ের করেছে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।

জানা গেছে, গত মঙ্গলবার দিনে দুপুরে ঘটনাটি ঘটেছে কোঝিকোড় শহরের অপেক্ষাকৃত নির্জন এলাকা YMCA রোডে। পুলিশ জানায়, আক্রান্ত তরুণী কলেজ ছাত্রী। রবিবার দুপুর তিনটার সময় তিনি YMCA রোড দিয়ে একাই হেঁটে যাচ্ছিলেন, তখনই ঘটনাটি ঘটে।

সিসিটিভির ফুটেজে দেখা গেছে, রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময়ে প্রথমে ওই তরুণীকে উদ্দেশে কটুক্তি করে এক যুবক। তারপর আচমকাই তাঁকে পিছন থেকে জাপটে ধরার চেষ্টা করে সে। ওই তরুণী চিৎকার করলে, ঘটনাস্থলে থেকে চম্পট দেয় ওই যুবক।

এদিকে এই ঘটনার সিসিটিভি ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। প্রতিবাদে সরব হন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখে পড়ে তড়িঘড়ি এফআইআর দায়ের করে তদন্তে নামে পুলিশ। ধরাও পড়ে যায় অভিযুক্ত।

প্রসঙ্গত, শুক্রবার মুম্বইয়ে রাস্তায় এক কিশোরীকে মারধরের সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছিল। শ্লীলতাহানির অভিযোগ উঠেছিল। টিউশন পড়ে যাওয়ার পথে রাস্তার ধারে বসা কয়েকজন যুবককে চিৎকার চেঁচামিচি করতে বারণ করেছিল ওই কিশোরী। তার জেরেই তার উপর চড়াও হয়ে বেধড়়ক মারধর করে এক যুবক। মারের চোটে রাস্তাতেই জ্ঞান হারায় ওই কিশোরী। নাকের হাড় ভেঙে যায়। এরপর ওই কিশোরীর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। গ্রেপ্তারের কিছুক্ষণ পর জামিন পেয়ে যায় অভিযুক্ত !

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here