দঃ আফ্রিকার বিপক্ষে বাংলাদেশের প্রথম টি-টুয়েন্টি ম্যাচটি যখন যে চ্যানেলে দেখাবে

0
17

bangladesh vs south africa

সম্প্রতি ওয়ানডেতে লজ্জাজনক ভাবে হোয়াইট ওয়াশ হয়েছে বাংলাদেশ ক্রিকেটাররা । আর আগে টেস্টেওীমন হোয়াইট ওয়াশ হতে হয়েছিল বাংলাদেশকে। এবার দুই ম্যাচের টি-টুয়েন্টিতে প্রোটিয়াদের মুখোমুখি হবে সাকিব আল হাসানের দল।

তবে দুঃসংবাদ হচ্ছে এই ম্যাচে থাকছেন না তামিম ও মুস্তাফিজ। অন্যদিকে গত এপ্রিলে শ্রীলঙ্কা সিরিজ দিয়ে টি-টুয়েন্টি থেকে অবসর নেন মাশরাফি। সুতরাং মাশরাফিও থাকছেন না।

আর তার জায়গায় আজকের ম্যাচে দলকে নেতৃত্ব দেবেন সাকিব। এর আগে চারটি টি-টোয়েন্টিতে দেশকে নেতৃত্ব দেওয়া অলরাউন্ডার সাকিব আবার ফিরে পেলেন অধিনায়কত্ব।

বাংলাদেশ – দক্ষিণ আফ্রিকা প্রথম টি-টুয়েন্টি ম্যাচের সময়সূচি:

আজ- প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি শুরু হবে ব্লোয়েমফন্টেইন এ। বাংলাদেশ সময় রাত দশটায়। ম্যাচটি সরাসরি দেখাবে জি টিভি,মাছরাঙ্গা টেলিভিশন।

দুই দলের সম্ভাব্য একাদশ-

দক্ষিণ আফ্রিকাঃ কুইন্টন ডি কক, হাশিম আমলা, এবি ডি ভিলিয়ার্স, জেপি ডুমিনি, ডেভিড মিলার/মাঙ্গালিসো মোসেলে, অ্যান্ডিলে ফেলুকায়ো, রবি ফ্রাইলিঙ্ক, ড্যান প্যাটারসন, বেউরান হেন্ড্রিক্স, অ্যারন ফাঙ্গিসো/তাবরাইজ শামসি

বাংলাদেশঃ ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, লিটন দাস/নাসির হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন, শফিউল ইসলাম, রুবেল হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here