ত্রাণ নিয়ে দুর্নীতি হলে ছাড় নেই: ত্রাণমন্ত্রী

0
36

জামালপুর প্রতিনিধি:

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, বন্যাদুর্গত এলাকার একজনও না খেয়ে মারা যাবে না। এটাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিষ্কার কথা। সেভাবেই কাজ চলছে। তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে দেশের কোথাও ত্রাণ নিয়ে কথা ওঠেনি। তারপরও সবাইকে সতর্ক করে দিতে চাই। ত্রাণ নিয়ে কোথাও দুর্নীতি হলে, যত বড় প্রভাবশালী নেতাই হোক না কেন, কাউকে ছাড় দেওয়া হবে না।

Maya

শনিবার জামালপুরের ইসলামপুর উপজেলায় পচাবহলা-ইসলামপুর সড়কের গাঁওকুড়ায় এলাকায় বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণকালে ত্রাণমন্ত্রী এসব কথা বলেন। তিনি আরও বলেন, জামালপুরের জন্য গত দশ দিনে দুই হাজার টন চাল ও ৫০ লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। সেই বরাদ্দের ত্রাণসামগ্রী বিতরণ চলছে। বন্যা দুর্গতদের কষ্ট দূর না হওয়া পর্যন্ত ত্রাণতৎপরতা চলবে।

জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবিবের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম, ফরিদুল হক খান দুলাল এমপি, মাহজাবিন খালেদ এমপি, ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব গোলাম মোস্তফা প্রমুখ।

এর আগে ত্রাণমন্ত্রী ইসলামপুর ও মেলান্দহ উপজেলার বিভিন্ন দুর্গত এলাকা পরিদর্শন করেন। এ ছাড়াও তিনি দুপুর ২টার দিকে মেলান্দহ উপজেলার উমির উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে বন্যার্তদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here