ত্রাণের চেয়ে দলীয় নেতাকর্মীদের চাপ বেশি! ডুবে গেল ত্রাণ ভর্তি একটি নৌকা

0
17

অনলাইন ডেক্স: রাজশাহীর মোহনপুরে দলীয় নেতাকর্মীদের বেশি চাপ থাকায় উপজেলায় যুবদলের ত্রাণ ভর্তি একটি নৌকাডুবি হয়েছে। আজ সোমবার উপজেলার কেশরহাট এলাকার একটি বিলের কোমর পানিতে এ ঘটনা ঘটে।

পরে অবশ্য ত্রাণগুলো উদ্ধার করা হয়। ত্রাণ বিতরণে যাওয়া একাধিক যুবদল নেতা জানান, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন এবার রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসন থেকে এমপি নির্বাচন করবেন। এজন্য মোহনপুরে বানভাসি মানুষের কাছে তার নেতৃত্বে ত্রাণ বিতরণে সিদ্ধান্ত নেন মহানগর যুবদলের মিলনের অনুসারী নেতারা। আজ তারা মোহনপুরের রায়ঘাটি ইউনিয়নের একটি গ্রামে যাচ্ছিলেন। যুবদলের নেতাদের সঙ্গে ত্রাণ ভর্তি নৌকায় ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন।

আরেকটি নৌকাতে কয়েকজন সাংবাদিকসহ দলীয় নেতাকর্মীরা ওঠেন। কিন্তু ত্রাণ থাকা নৌকাটি যাত্রা শুরু করতেই পানিতে ডুবতে থাকে। তখন আতঙ্কে মিলনসহ নেতাকর্মীরা হুড়োহুড়ি করে নামার চেষ্টা করেন।

এদিকে প্রত্যক্ষদর্শীরা জানান, ত্রাণের চেয়ে দলীয় নেতাকর্মীদের বেশি চাপ থাকায় নৌকাটি বিলের মধ্যে ডুবে যায়। ওই নৌকায় রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলনও ছিলেন।

শফিকুল হক মিলন জানান, ত্রাণভর্তি নৌকাটিতে তিনিসহ ১৩ জন নেতাকর্মী ছিলেন। বিলে নৌকাটি কেবল চলতে শুরু করেছিল। তখনই নৌকাটিতে পানি ওঠে যায়। এ সময় কিছু ত্রাণের ব্যাগ পানিতে ভাসতে শুরু করে। তবে বেশির ভাগ ব্যাগ নৌকার ওপরেই ছিল। নৌকাটিতে পানি উঠে গেলে পাশের আরেকটি নৌকার ৫০-৬০ জন যুবদলের নেতাকর্মী ত্রাণগুলো উদ্ধার করেন। ভাসতে থাকা ব্যাগগুলোও নেতাকর্মীরা পানিতে নেমে উদ্ধার করেন। এরপর বিকেলে তারা সেগুলো ছয়হাটি গ্রামে নিয়ে গিয়ে বিতরণ করেন।

ছবি: অনলাইন থেকে নেয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here