তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাচার হাতে ভাতিজা খুন

0
17

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শরীয়তপুরের নড়িয়ায় ভাতিজা নজরুল মগদমকে (১৯) কুপিয়ে হত্যা করেছেন আপন চাচা মহিউদ্দীন মগদম। বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুর দুইটার দিকে এ মর্মান্তিক ঘটনা ঘটে। এ সময় ছেলেকে বাঁচাতে এসে বাবা নাসির মগদমও আহত হন।

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাচার হাতে ভাতিজা খুন
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাচার হাতে ভাতিজা খুন

নড়িয়া থানা ও স্থানীয় সুত্রে জানা যায়, নড়িয়ার পাচক গ্রামের নাসির মগদমের ছেলে নজরুল মগদমের সঙ্গে তার বড় চাচা মহিউদ্দীন মগদমের টিউবওয়েলের লাইন টানাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মহিউদ্দীন মগদম ক্ষিপ্ত হয়ে ধারালো দা দিয়ে নজরুলকে কোপাতে থাকেন। এ সময় নাসির মগদম ছেলেকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও আঘাত করা হয়। ন‌ড়িয়া অফিসার ইন চার্জ (ওসি) মো. আসলাম উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন।
স্থানীয়রা জানান, ঘটনার পরপরই প্রতিবেশিরা এগিয়ে যান। এ সময় মহিউদ্দিন পালিয়ে যান। পরে আহতদেরকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক নজরুলকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বুধবার সন্ধ্যা পর্যন্ত কোনও মামলা হয়নি।
নিহতের বাবা নাসির মগদম বলেন, ‘আমার ছেলেটাকে কুপিয়ে মেরে ফেললো। বাবা হয়ে ছেলেটাকে বাঁচাতে পারলাম না।’
ন‌ড়িয়া অফিসার ইন চার্জ (ওসি) মো. আসলাম উদ্দিন ব‌লেন, ‘নিহ‌তের লাশ ময়নাতদন্ত‌ের জন্য ম‌র্গে পাঠা‌নো হ‌য়ে‌ছে। ঘাতক চাচাকে গ্রেফতারের চেষ্টা চলছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here