টানা ৩য় জয় সিলেট সিক্সার্সের

0
18

Sylhet Sixers

বিপিএলের ষষ্ঠ ম্যাচে মাঠে নামে সিলেট সিক্সার্স ও রাজশাহী কিংস। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নামে দারুণ ছন্দে থাকা সিলেট সিক্সার্স। টানা দুই ম্যাচে জয় তুলে নিয়ে ফুরফুরে মেজাজে থাকা সিলেট আজ রান পাহাড় গড়ে। ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২০৫ রান সংগ্রহ করেছে। জয়ের জন্য রাজশাহীকে করতে হত ২০৬ রান।

২০৬ রানের লক্ষে ব্যাট করতে নেমে দারুণ সূচনা করলেও শেষ পর্যন্ত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৭২ রান সংগ্রহ করে রাজশাহী কিংস। আর এতেই ৩৩ রানের জয় পায় সিলেট সিক্সার্স। এটা নিয়ে টানা ৩য় জয় পেল সিলেট সিক্সার্স।

ব্যাটিংয়ের শুরুটা কিংসের দুই ওপেনার মুমিনুল ও লুক রাউট ভালোই করেছিলো। এই দুই ওপেনারে ঝড় ব্যাটিংয়ে জয়ের দিকে এগিয়ে যাচ্ছিলো রাজশাহী। কিন্তু প্লাঙ্কেটের বলে ভেঙে যায় এই জুটি। মুমিনুল ২৪ রান করে ফিরে যান সাজ ঘরে। এরপরের বলেই রনি তালুকদার সাব্বিরের হাতে ক্যাচ দিয়ে ০ রানে ফেরেন। পরপর দুই উইকেট হারিয়ে চাপে পড়ে যায় রাজশাহী। কিন্তু সেই চাপ সামলিয়ে এগিয়ে যেতে থাকেন লুক রাউট দলকে উপহার দেন ৫৬ রানের এক ইনিংস। কিন্তু তাতেও ভাগ্যের চাকা ঘরে না রাজশাহীর পাহাড় সমান রানের সামনে অনেকটা অসহায় হয়ে ব্যাটিং করতে থাকেন। লুক রাউট আর মুমিনুল বাদে কোন ব্যাটসম্যানই নিজেদের ইনিংস দীর্ঘ করতে পারেননি। যার ফলে দ্বিতীয় ম্যাচেও হারের স্বাদ পেলো স্যামির রাজশাহী কিংস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here