ঝুলন্ত অবস্থায় পাওয়া গেল চেয়ারম্যানের মরদেহ

0
19

Chairman deadbody -Sherpur nakalaya

শেরপুরের নকলায় নিজের শোয়ার ঘরে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় নকলা উপজেলা চেয়ারম্যান মাহাবুব আলী চৌধুরী ওরফে মনির চৌধুরীর (৬৫) মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার সকল ৮টার দিকে পুলিশ নকলা শহরের কুর্শা এলাকার খাদ্যগুদাম রোডের বাসভবনে গিয়ে তার মরদেহটি উদ্ধার করে। নিহত মনির চৌধুরী প্রয়াত বিএনপি নেতা সাবেক হুইপ জাহেদ আলী চৌধুরীর ছোট ভাই।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন আব্দুল হালিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে উপজেলা চেয়ারম্যান আত্মহত্যা করে থাকতে পারেন। তবে তকে কেন এ ঘটনা ঘটেছে তাৎক্ষণিকভাবে তা জানাতে পারেননি তিনি।

মাহবুব আলী চৌধুরী বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে নকলা উপজেলা চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছিলেন। তিনি তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে নকলা শহরের বাসভবনে থাকতেন।

মাহবুব আলী চৌধুরী জাতীয় সংসদের সাবেক হুইপ ও বিএনপি নেতা প্রয়াত জাহেদ আলী চৌধুরীর ছোট ভাই। ২০১৪ সালে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন তিনি। এর আগে তিনি শেরপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক, নকলা উপজেলা বিএনপির সভাপতি ও একাধিকবার চরঅষ্টধর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here