ঝাঁটা দিয়ে পুলিশের এসআইকে গ্রামবাসীর ধাওয়া, জানুন কেন ??

0
24

police With the flick

জেলায় পুলিশের হয়রানী ও নির্যাতনের প্রতিবাদে ঝাঁটা মিছিল করেছেন গ্রামবাসী। বুধবার (১ নভেম্বর) রাতে কালীগঞ্জের কাশিপুর গ্রামের শতাধিক লোকজন পুলিশের এক এসআইকে ধাওয়া করার পর বিক্ষোভ করেন।

বিক্ষোভকারীদের অভিযোগ, পুলিশ প্রায়ই সাদা পোশাকে গ্রামে এসে বাড়িতে বাড়িতে প্রবেশ করে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন গ্রামবাসী জানান, থানার এসআই কওসার আলম প্রায় রাতেই সাদা পোশাকে এসে তাদের বিভিন্ন ভাবে হয়রানী করেন। বুধবার রাত ৯ টার দিকে তিনি কাশিপুর গ্রামের শুকুর আলীর বাড়িতে আসে। এ সময় গৃহবধূ চালিতা বেগম তার বাড়িতে আসার কারণ জানতে চাইলে ওই দারোগা ক্ষিপ্ত হয়ে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে বলেও অভিযোগ তাদের।

চলিতা বেগম বিষয়টি গ্রামবাসীকে জানালে গ্রামের শতাধিক নারী-পুরুষ এসআই কওসার আলমকে ধাওয়া করে। এ সময় তিনি মোটরসাইকেলে করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। এরপর বিক্ষুব্ধ গ্রামবাসী কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়ক অবরোধ করে ঝাঁটা মিছিল করে।

এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তবে ঘটনাস্থলে যাননি বলে দাবি করেন এসআই কাওসার আলম। তিনি জানান, ঘটনা সম্পর্কেও তিনি কিছুই জানেন না। তাকে কেউ ধাওয়াও করেনি।

তবে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান খান বলেন, ‘এস আই কওসার সেখানে আসামী ধরতে গেলে গৃহবধূ চালিতা বেগম ওই পুলিশ অফিসারের সাথে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়েন। এছাড়াও তেমন কোন ঘটনা ঘটেনি। বিষয়টি সাজানো বলে আমার মনে হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here