জেসিয়ার প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গের ছবি ভাইরাল !!!

0
14

আজ বাদে কাল ১৯ অক্টোবর চীনের উদ্দেশ্যে দেশ ছাড়ছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম। ১১৭ টি দেশের অংশগ্রহণে অনুষ্ঠিত এই মহাযজ্ঞের নিজের ও নিজ দেশের শতভাগ মেলে ধরার উপযুক্ত প্রস্তুতি রয়েছে তার।
কিন্তু এদিকে ঘটে গেছে আরেকটি ঘটনা। আর সেটা হলো প্রাক্তন প্রেমিকের সঙ্গে মিস বাংলাদেশ জেসিয়া’র কিছু অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়ে গেছে ফেসবুকে। যদিও যে পেজটি থেকে ছবিগুলো আপলোড করা হয় সেই পেজটি বন্ধ করে দেওয়া হয়েছে। কিন্তু এরই মধ্যে ছবিগুলো ছড়িয়ে পড়েছে নানান জনের ফেসবুক ওয়ালে।
ছবিগুলো প্রসঙ্গে মিস বাংলাদেশ জেসিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘ও হ্যাঁ, আমি দেখেছি ছবিগুলো। আমার বয়ফ্রেন্ডের সঙ্গে। মানুষের কি বয়ফ্রেন্ড থাকতে পারে না? এটা কোন ধরনের কথা।’

তাহলে ছবিগুলো নিয়ে আপনার কোন সমস্যা নেই আর আপনি স্বীকার করছেন ছবিগুলো আপনার? ‘আরে সমস্যার কি আছে? বয়ফ্রেন্ড থাকতেই পারে। আর এই জেনারেশনের বয়ফ্রেন্ড সবারই থাকে। আর স্বীকার না করার কি আছে! তবে হ্যাঁ, সে আমার এক্স বয়ফ্রেন্ড ছিল। তবে আমি চিনি না পেজের এডমিন কে? আমি রিপোর্ট করেছি। পারলে আপনিও করে দেন। আজব সব প্রশ্ন। আচ্ছা ঠিক আছে ফোন রাখেন এখন।’

এ কথাগুলো বলে তিনি ফোনের সংযোগ কেটে দিয়েছেন। তবে জেসিয়া দ্রুত কথা বলাতে তার এক্স বয়ফ্রেন্ডের নামটি ঠিক বোঝা যায়নি। তাই নামটি প্রকাশ করা গেল না।
উল্লেখ্য, নানান ধরনের জল্পনা-কল্পনা, তর্ক-বির্তক, আলোচনা-সমালোচনার অবশান ঘটিয়ে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হয়েছেন জেসিয়া ইসলাম। ১৯ তারিখ চীনে সুন্দরীদের বিশ্ব মঞ্চে বাংলাদেশের প্রতিনিধি তিনিই। আর তাই বিশ্বের চোখে বাংলাদেশকে তুলে ধরার কাণ্ডারি এখন জেসিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here