ছয় কোটি টাকার বোনাস পাচ্ছেন বাংলাদেশের ক্রিকেটাররা

0
6

অনলাইন ডেক্স: অস্ট্রেলিয়াকে ধবল ধোলাইয়ের পর সাকিবদের হাতে ছয় কোটি টাকার বোনাস দেয়ার ঘোষণা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামীকালই সাকিব-তামিম-মুশফিকদের হাতে ৬ কোটি টাকা তুলে দেয়া হবে বলে জানিযেছেন বিসিবি সভাপতি নাজমুলল হাসান পাপন।

৬ কোটির মধ্যে ৪ কোটি টাকা হচ্ছে ইংল্যান্ডে অনুষ্ঠিত চ্যাম্পিয়ন্স ট্রফিতে সেমিফাইনালে খেলার জন্য। আইসিসি থেকে ওই অর্থ কিছুদিন আগেই হাতে পেয়েছে বিসিবি। ওই টাকা ওয়ানডে টিমের খেলোয়াড়রা পাবেন। আর দুই কোটি হলো, অস্ট্রেলিয়ার বিপক্ষে ঢাকা ঢাকাতে ঐতিহাসিক টেস্ট জয়ের কারণে।

বুধবার খেলা শেষে এই ঘোষণা দিয়ে বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন বলেন, ‘চ্যাম্পিয়ন্স ট্রফিতে বাংলাদেশ সেমিফাইনালে খেলেছে। এ জন্য আমরা আইসিসি থেকে চার কোটি টাকা পেয়েছি। ওই টাকার সঙ্গে আমরা এই ম্যাচে জয়ের জন্য আরো ২ কোটি টাকা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’ শুধু ক্রিকেটাররা নন, বোনাস পাচ্ছেন বিসিবির সকল কর্মকর্তা কর্মচারী ও গ্রাউন্ডসম্যানরাও।

উল্লেখ, অস্ট্রেলিয়া বিপক্ষে পাঁচ টেস্টে এটাই বাংলাদেশের প্রথম জয়। টেস্টে বাংলাদেশের জয় পৌঁছাল দুই অঙ্কে, ১০১ টেস্টে ১০টি। জিম্বাবুয়ে, ওয়েস্ট ইন্ডিজ, ইংল্যান্ড, শ্রীলঙ্কার পর টেস্টে অস্ট্রেলিয়াকে হারাল বাংলাদেশ। এই জয়ের মধ্য দিয়ে দুই টেস্ট সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল টাইগাররা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here