ছাত্রলীগ সভাপতির কক্ষ থেকে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র-গুলি উদ্ধার !

0
32

weapon

মুন্সিগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজের ছাত্রাবাসের একটি কক্ষ থেকে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র ও গুলিসহ মাদকদ্রব্য উদ্ধার করেছে পুলিশ। ওই কক্ষটি কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি নিবির আহম্মেদ ব্যবহার করেন।

উদ্ধার হওয়া অস্ত্রের মধ্যে রয়েছে- ২টি বিদেশী পিস্তল, ৩টি ম্যাগজিন, ৮৯ রাউন্ড পিস্তলের গুলি, ৩ রাউন্ড থ্রি-নট থ্রি রাইফেলর গুলি, ১টি পাইপ গান, ৪ রাউন্ড শর্টগানের কার্তুজ ও ২ রাউন্ড কার্তুজের খোসা, ১টি খেলনা পিস্তল, ২টি চাইনিজ কুড়াল, ৫টি ছোরা, ২টি ধারালো চাকুসহ ধারালো অস্ত্র। এছাড়া ৩৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

শনিবার দিনগত রাত ২টা থেকে রোববার সকাল ৯টা পর্যন্ত অভিযান পরিচালনা করে এসব অস্ত্র ও মাদক উদ্ধার করা হয় ।এ সময় জিজ্ঞাসাবাদের জন্য ৬ জনকে আটক করা হয়েছে। তবে আটকদের পরিচয় জানানো হয়নি।

রোববার দুপুর ১টার দিকে পুলিশ সুপার কার্যালয়ে এক ব্রিফিংয়ে পুলিশ সুপার মোহাম্মদ জাহেদুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে হরগঙ্গা কলেজ ছাত্রাবাসে দ্বিতীয় তলার ২০৫ নং কক্ষে অভিযান চালায় পুলিশ। অভিযানে ওইসব আগ্নেআস্ত্র গুলি ও মাদক উদ্ধার করা হয়।

পুলিশ সুপার বলেন, কক্ষটি মুন্সীগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নিবির আহম্মেদ ব্যবহার করতেন।মাদক বিষয়ে তিনি বলেন, শনিবার ছাত্রবাসের পাশ থেকে ৯৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। সেগুলো এই কলেজ ছাত্রবাসের উদ্দেশ্যে আনা হয়েছিল বলে ধারণা করা হচ্ছে।ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে ছাত্রাবাসের বিভিন্ন কক্ষে থাকা ৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here